কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের মাস্টার পাড়া গ্রামের মরহুম ডা: কফির উদ্দিনের ছেলে এসো গান শিখি সংগীত একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক সাংস্কৃতিক ব্যক্তিত্ব,আওয়ামীলীগ নেতা ডা: আব্দুল হামিদ আর নেই।

বুধবার দিবাগত রাত ১২টায় হঠাৎ অসুস্থ হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতকালে তাঁর বয়স হয়েছিল (৫৫) বছর তিনি স্ত্রী, এক পুত্র,দুই কন্যা নাতী-নাতনি,ভাই ভ্রাতাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

পরদিন বৃহস্পতিবার বাদ যোহর তাঁর গ্রামের বাড়ী মাগুড়া মাস্টার পাড়ায় জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন সম্পন্ন করা হয়।

এদিকে তাঁর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান ও জাতীয়পার্টি মাগুড়া ইউনিয়নের সভাপতি আখতারুজ্জামান মিটু, অ্যাডভোকেট মোখছেদুল হাসান মন্ডল, গাড়াগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যাললয়ের প্রধান শিক্ষক সাজ্জাদুল করিম সুরুজ, মাগুড়া মাষ্টারপাড়া বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) রবিউল ইসলাম, আওয়ামীলীগ নেতা মোশারফ হোসেন, ইউপি সদস্য আহাদ আলী ও সাংবাদিক কাওছার হামিদ তারা মরহুমের রুহের মাগফেরাতসহ শোক সন্তাপ্ত পরিবারের সদস্যদেও প্রতি সমবেদনা জানিয়েছেন। তাঁর জানাজা নামাজে অসংখ্য লোক অংশগ্রহন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে