মোঃ আব্দুল আজিম, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর বিরামপুর পৌরসভায় কাঙ্ক্ষিত সেবা পেয়ে স্বাচ্ছন্দ বোধ করছেন পৌরবাসী। সময়োপযোগী সেবা নিশ্চিত করতে পারায় পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আক্কাস আলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন পৌরবাসী।

বিরামপুর পৌরসভায় সেবা নিতে আসা কয়েকজনের সাথে কথা হলে তারা জানান, এই পৌরসভায় এখন কোনো কাজ করতে আসলে সাধারণ মানুষকে হয়রানী বা ভোগান্তি হতে হয় না। আমরা কাঙ্ক্ষিত সেবা পেয়ে নিজেরাই স্বাচ্ছন্দ বোধ করছি। আমাদের পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আক্কাস আলী একজন অত্যান্ত স্বচ্ছল ও কর্মঠ্য হওয়ায় এই পৌরসভাটি নাগরিক সেবা নিশ্চিতে পূর্বের থেকে বর্তমানে আরও এগিয়ে রয়েছে।

এ ব্যাপারে বিরামপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মোঃ আক্কাস আলীর সাথে কথা হলে তিনি বলেন, পৌরবাসী তাদের মুল্যবান ভোট প্রদানের মাধ্যমে আমাকে মেয়রের চেয়ারটি দান করেছেন। তাই আমার পৌরবাসীর কোন সমস্যা হোক বা তারা কোন কাজে এসে ভোগান্তি ও হয়রানীর স্বীকার হোক তা আমি কোন ভাবেই মেনে নিতে পারবো না। আমি নির্বাচনে যে প্রতিশ্রুতি দিয়েছিলাম তা বাস্তবায়নে আমি সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

অপরদিকে কথা হয় বিরামপুর পৌরসভার সচিব মোঃ সেরাফুল ইসলামের সাথে তিনি জানান, আমি এর আগে আরও কয়েকটি পৌরসভায় সচিবের দায়িত্ব পালন করেছি। কিন্তু বিরামপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মোঃ আক্কাস আলীর মত সৎ, নিষ্ঠাবান, কর্মদক্ষ ও সদালপি মিষ্টিভাষী এবং মিশুক প্রকৃতির মানুষ আগে কখনো দেখিনি। তিনি পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারী দের বলেছেন আমার পৌরবাসী যেনো কোন ভাবেই ভোগান্তি বা হয়রানী না হয় সেদিকে সকলকে নজর রাখতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে