মোঃ আব্দুল আজিম, দিনাজপুর প্রতিনিধি: দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১ অক্টোবর রোববার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী আয়োজন করা হয়। উক্ত আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি মো: নুরুল হুদা দুলাল।

বলেন, ডেল্টা টাইমস পত্রিকা সুনামের সাথে গত ৪ বছর অতিবাহিত করে ৫ম বর্ষে পর্দাপন করল। একঝাক কলম সৈনিকের নিরলস পরিশ্রমে সুনামের সাথে এগিয়ে চলছে ডেলটা টাইমস পত্রিকাটি। ফলে এই পত্রিকার সফলতা কামনা করছি।

তেলটা টাইমস পত্রিকার দিনাজপুর জেলা প্রতিনিধি জাহিদ হোসেন’র সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, দিনাজপুর থেকে প্রকাশিত আজকের প্রতিভা বার্তা সম্পাদক মো: আব্দুর রহমান, বাংলাদেশের আলো পত্রিকার দিনাজপুর প্রতিনিধি মনসুর রহমান, নবচেতনার জেলা প্রতিনিধি মো: আব্দুস সাত্তার, দৈনিক খবরের দিনাজপুর প্রতিনিধি হাবিবুর হক তুষার, মর্নিং গ্লোরীর জেলা প্রতিনিধি মো: আবু কাওছার, ঢাকা টাইমসের জেলা প্রতিনিধি চন্দন মিত্র, মুক্ত খবরের জেলা প্রতিনিধি সুবীর চক্রবতী ছোটন, আমাদের স্বদেশ’র চিরিরবন্দর উপজেলা প্রতিনিধি মো: মেরাজ সরকার ও যাদব রায়সহ অন্যান্য প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে