ডেস্ক রিপোর্টঃ নরসিংদীর শিবপুরে মাইক্রোবাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬ জন।
আজ সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে শিবপুর উপজেলার কুন্দারপাড়া (গাংপাড়) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় ঢাকা- সিলেট মহাসড়কে প্রায় আধা ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।
নিহতদের মধ্যে এক নারীসহ তিনজন প্রাইভেটকারের যাত্রী ও অপরজন মাইক্রোবাসের চালক বলে জানিয়েছে পুলিশ। নিহতদের মধ্যে দুইজনের নাম পাওয়া গেছে। তারা হলেন আবুল মিয়া, বিল্লাল মিয়া ও রাসেল। নিহত নারীর নাম জানা যায়নি।
ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. ফরিদ মিয়া জানান, মুন্সীগঞ্জের সিরাজদিখান এলাকার ৫ জন যাত্রী ঢাকার কেরানীগঞ্জ থেকে একটি প্রাইভেটকারে করে সিলেটের শাহজালাল (রা.) মাজারে যাচ্ছিলেন। ঢাকা-সিলেট মহাসড়কে শিবপুর উপজেলার কুন্দারপাড়া (গাংপাড়) এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের এক নারী যাত্রী মারা যান।
পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আরও ৯ জনকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যান আরও তিনজন। বাকি ৬ জনকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শিবপুর থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা মো. সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর ইটাখোলা পুলিশ ফাঁড়ির সদস্যরা দ্রুত ঘটনা স্থলে পৌছে নিহত ও আহতদের উদ্দার করে হাসপাতালে পাঠায় এবং মহাসড়কের যানচলাচল সচল করে।

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে