ডেস্ক রিপোর্টঃ জেলার আত্রাই উপজেলায় অস্ত্র ও বিস্ফারকসহ ৫ জেএমবি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নওদুলী বাজার সংলগ্ন এলাকা থেকে বৃহষ্পতিবার রাত প্রায় আড়াইটায় তাদের গ্রেফতার করা হয়।
নওগাঁ’র অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল আকতার জানিয়েছেন, আত্রাই উপজেলার নওদুলী বাজার এলাকার মোঃ আব্দুল্লাহ আইচান কবিরাজ ওরফে রফিকের বাড়িতে জেএমবি’র একটি গোপন বৈঠক অনুষ্ঠিত হচ্ছে এমন সংবাদেও ভিত্তিতে তিনি নিজেই অভিযান পরিচালনা করেন। অভিযানে গ্রেফতার করা হয় মৃত হাফিজুর রহমানের পুত্র উক্ত আব্দুল্লাহ আইচান কবিরাজ ওরফে রফিককে (৪২), একই উপজেলার দাড়িয়াগাথি সরদারপাড়া’র আহম্মদ আলীর পুত্র আব্দুর রাজ্জাক ওরফে মাসুম ওরফে বাবুলকে (২৫), মান্দা উপজেলার পারইল আশিরা হাজিপাড়া গ্রামের মৃত লোকমান প্রামানিকের পুত্র মোয়াজ্জেম হোসেন ওরফে বুলেটকে (৩০), রানীনগর উপজেলার বেতগাড়ী গ্রামের মোঃ আয়েত সরদারের পুত্র লুলু সরদার ওরফে শহিদ মিস্ত্রিকে (৩০) এবং নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার জুমাইনগর ফারাজীপাড়া গ্রামের ইয়াহিয়া মন্ডলের পুত্র মাসুদ রানা ওরফে হোসেন ওরফে আতিককে (২৫)।
এ সময় গ্রেনেড তৈরীর ১০টি বডি, ২টি পিস্তল, ২টি ম্যাগাজিন, ১৩ রাউন্ড গুলি এবং সাড়ে ৭শ গ্রাম গান পাউডারসহ গ্রেনেড তৈরীর বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়। আত্রাই থানায় এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে ।

 

B/S/S/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে