সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষভাবে সম্পন্নের লক্ষ্যে জেলা পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার (৫ জনুয়ারি) সকাল ১০ টায় কুড়িগ্রাম পুলিশ লাইন্স মাঠে ও বিকাল ৩ টায় রৌমারীর সি জামান স্কুল ও কলেজ মাঠে এ পুলিশ ব্রিফিং অনুষ্ঠিত হয়।

পুলিশ ব্রিফিংএ শতভাগ সততা, নিরপেক্ষতা, পেশাদারিত্ব ও সাহসের সাথে পুলিশি দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করা হয়। এছাড়াও সম্পূর্ণ সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ ভোট প্রদানে বাধা প্রদান, জাল ভোট বা প্রভাব খাটানোর বিষয়ে যথাযথ আইনী প্রক্রিয়ার নির্দেশনাও দেয়া হয়। কোন পুলিশ সদস্য যদি অসৎ ও অনিরেপক্ষ আচরন করে সেক্ষেত্রে কঠোর বিভাগীয় ব্যবস্থার কথা বলা হয়েছে । অন্যদিকে নাশকতার পরিকল্পনাকারীদেরও প্রচলিত আইনে ব্যবস্থা নেয়ার নির্দেশনা দেয়া হয়। মহামান্য নির্বাচন কমিশন কতৃক নির্বাচনী দ্বায়িত্ব পালনে পুলিশ সদস্যদের করণীয় বর্জণীয় বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ রুহুল আমীন ও জেলা পুলিশের অন্যন্য ঊর্ধ্বতন কর্মকর্তাসহ কুড়িগ্রাম জেলায় নির্বাচনী দায়িত্বে নিয়োজিত প্রায় ১৭০০ পুলিশ সদস্য।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে