shariar1

ডেস্ক রিপোর্টঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম বলেছেন, দেশের চলমান উন্নয়ন ধরে রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই। তিনি বলেন, নতুন নেতৃত্ব গ্রহণকারীদেরকে জঙ্গী ও সন্ত্রাসবাদ মোকাবেলা করে কাজ করতে হবে এবং দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
প্রতিমন্ত্রী বৃহস্পতিবার রাজশাহী বিশ^বিদ্যালয়ে ছাত্রলীগের ২৫তম সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতাকালে একথা বলেন। এ সময় কেন্দ্রীয় নির্বাহী সংসদ যুগ্ম- সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক প্রধান অতিথি, সাধারণ সম্পাদক জাকির হোসাইন প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।
কেন্দ্রীয় নির্বাহী সংসদ মো. সাইফুর রহমান সোহাগ সম্মেলনের উদ্বোধন করেন।
সম্মেলনে কেন্দ্রীয় নির্বাহী সংসদ সদস্য এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও সাংগঠনিক সম্পাদ খালিদ মাহ্মুদ চৌধুরী, সদস্য নূরুল ইসলাম ঠান্ডু, সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, মো. আব্দুল ওয়াদুদ দারা, ইঞ্জি. এনামুল হক, মো. আয়েন উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক মোহা. আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি মো. জাহাঙ্গীর আলম, আবু হুসাইন বিপু, আনিকা ফারিহা জামান অর্ণা, সব্যসাচী হালদার লিটু, সরকার ফারহানা আখতার সুমি ও জুবায়ের আহমেদ বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন।
প্রধান অতিথি বলেন, ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০১৭ সালের মধ্যে নিরক্ষরমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে নতুন নেতৃত্ব গ্রহণকারীদেরকে কাজ করতে হবে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কোন অন্যায় করেন না এবং অন্যায়কারীকে ভালোবাসেন না।
তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে সততা ও আদর্শতা বজায় রেখে কাজ করতে হবে। ডিজিটাল বাংলাদেশ গড়তে মুক্তিযুদ্ধ বিরোধী অপশক্তিকে রুখতে হবে যাতে তারা চলমান উন্নয়নকে বাঁধাগ্রস্ত করতে না পারে।
প্রধান বক্তা জাকির হোসাইন বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নে যেভাবে কাজ করছে তাতে একটি মহল ঈর্ষান্বিত হয়ে তা নস্যাৎ করতে বিভিন্ন কৌশল অবলম্বন করছে।
তিনি নতুন এবং পুরাতন নেতা-কর্মীদের দেশের কল্যাণে এবং জনগণের বন্ধু হয়ে কাজ করার পরামর্শ দেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত করার যে প্রত্যয় ব্যক্ত করা হয়েছে তা বাস্তবায়ন করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে