দিনাজপুর প্রতিনিধি: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ও তার সহধর্মিনী ডা: জুবাইদা রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় অবৈধ সরকারের অজ্ঞাবহ আদালত কতৃক সম্পদ ক্রোকের অবৈধ রায়ের প্রতিবাদে ৬ জানুয়ারী শনিবার বিকেলে দিনাজপুরে বিএনপি, স্বেচ্ছাবেকদল, ছাত্রদল ও যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন দুলাল ও সাধারণ সম্পাদক বখতিয়ার আহম্মেদ কচি।

খন্ড খন্ড প্রতিবাদ সমাবেশ হওয়ার প্রস্তুতি থাকলে জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদের নির্দেশানায় একত্রিত ভাবে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে পৌর বিএনপির সাধারণ সম্পাদক মঈনুদ্দিন বকুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও বর্তমান জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান মজিব, নবগঠিত জেলা স্বেচ্ছাসেবকদলের আহŸায়ক রাসেল আলী চৌধুরী লিমন, সদস্য সচিব সাইফুল আজম সোহেল, জেলা যুবদলের সভাপতি মোন্নাফ মুকুল, সাধারণ সম্পাদক একেএম মাসুদুল ইসলাম মাসুদ, জেলা ছাত্রদলের সভাপতি রেজাউর রহমান রেজা, সাধারণ সম্পাদক আবজার সেতুসহ জেলা ও পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে