accident

ডেস্ক রিপোর্টঃ দিনাজপুরের নবাবগঞ্জে পাথর বোঝাই ট্রাক উল্টে দুই মাছ ব্যবসায়ী নিহত ও ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার ভোর চারটায় উপজেলার মতিহারা বাজার নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জের ইটনা উপজেলার কালীপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে আব্দুল মান্নান (৩৫) ও তাজুল ইসলামের ছেলে শাহাজাহান (২৬)। তাহ একই এলাকার আহত মাছ ব্যবসায়িদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, ইলিশ মাছের ব্যবসার সুবাদে তারা ২১ দিন আগে ঠাকুরগাঁও মাছের মোকামে আসেন। সেখান থেকে বিভিন্ন এলাকার মাছ ব্যবসায়ীদের কাছে সরবরাহকৃত মাছের বাকি বকেয়া নিয়ে বাড়ি ফেরার জন্য বৃহস্পতিবার রাতে সাড়ে ১১টায় পঞ্চগড় থেকে ঢাকাগামী পাথর বোঝাই ট্রাকে করে রওনা হন। ভোরে মতিহারা এলাকায় আসার পরপরই চালক ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি সড়কের পাশের খাদে উল্টে পড়ে। এতে ট্রাক ও পাথরের নিচে চাপা পড়ে দুইজন ঘটনাস্থলেই মারা যান এবং অন্তত ১৫ জন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে