মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিথিঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পঞ্চষউর্ধ নারীর শ্রীলতাহানীর ঘটনা ঘটেছে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার ৩ নং নিতাই ইউনিয়নের পূর্ব ফরুয়াপাড়া গ্রামে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৭ জুলাই রাত্রী ৮.৩০ মিনিটে আব্দুল লতিফের ছেলের সন্তান হান্নান( ০৩) মতিয়ার রহানের ছেলের সন্তান আলিমুল(০৫) খেলার সময় দু,জনের মধ্যে ঝগড়া হয়। এই নিয়ে আলিমুলের মা রোকছেনা বেগম ও হান্নানের নানী আনোয়ারা বেগমের মধ্য কথা কাটাকাটি হয়।

আলিমুলের বাবা একজন অটোবাইক চালক সে রাতে বাসায় আসা মাত্র তার স্ত্রী রোকছেনা বেগম তাকে এই সব কথা বলে, আলিমুলের বাবা ও মা দু,জনে একত্রীত হয়ে আনোয়ারা বেগমের বাড়ীতে এসে তার সাথে ঝগড়া শুরু করে এবং এক পর্যায়ে আলিমুলের বাবা হাকিনুর (৩৫) আনোয়ারা বেগমের পড়নে থাকা ম্যাসকি ধরে টানদিলে পুরোটাই ছিড়ে যায়। এবং এলোপাতারি মারডাং করে ও আনোয়ারা বেগমের গলায় থাকা ১২ আনা ওজনের স্বর্ণের চেন গলা থেকে টান দিয়ে ছিড়ে নেয়। যার আনুমািক মূ্ল্য প্রায় ৮৫ হাজার টাকা। এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। হাকিনুরের এটা প্রথম ঘটনা নয় এর আগেও সে গ্রামের কয়েকজন মহিলাকে এভাবে মারঢাং করে তারা গরীব হওয়ায় তাদের বিপক্ষে যেতে পারেনি। হাকিনুর একজন পুরুষ মানুষ হয়ে মহিলাদের উপর এভাবে বার বার অন্যায় ভাবে মারঢাং করে আসছে। তাই এলাকাবাসীর বেশ কিছু লোক নাম প্রকাশ না করার শর্তে বলেন, তার একটা উপযুক্ত শাস্তি হওয়া দরকার।

পরে আনোয়রা বেগমের স্বামী আব্দুল লতিফ বাজার থেকে বাড়ী গেলে এ সব দেখে তিনি কিশোরগঞ্জ থানায় ২ জন কে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার রায় বলেন অভিযোগ পেয়েছি তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে