সোহেল রানা, রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর তানোরে প্রেমিকের উপর অভিমান করে নিজ ঘরের ফ্যানের সাথে গলাই উড়না পেচিয়ে আত্নহত্যা করেছে এক কলেজ ছাত্রী। ওই ছাত্রীর নাম জুলেখা খাতুন স্থৃতি (১৭)।

সে তালন্দ সরদার পাড়া গ্রামের রুস্তোম আলীর কন্য এবং তালন্দ ললিত মোহন বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেনীর ১ম বর্ষের ছাত্রী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে।

এঘটনায় মৃতের মা হিরা বিবি বাদি হয়ে প্রেমিক কুজি শহর গ্রামের সাজাহান আলীর পুত্র আজাহার আলী (২১) কে আসামী করে তানোর থানায় একটি আত্নহত্যা প্ররোচনার মামলা দায়ের করেছেন।

পুলিশ মৃতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। অপর দিকে প্রেমিককে গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও তাকে গ্রেপ্তার করতে পারেননি।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, আজ বৃহস্পতিবার দুপুরে প্রেমিক আজাহার আলী তার প্রেমিকা ওই কলেজ ছাত্রীর মোবাইল ফোনে ফোন করে বিভিন্ন কথা বলার পর পরই প্রেমিকা আত্নহত্যা করে।

তিনি বলেন, এবিষয়ে তদন্ত চলছে, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে, থানায় একটি আত্নহত্যা প্ররোচনার মামলা দায়ের করা হয়েছে, আসামী গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে