জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ শোয়ার ঘরে খাটের উপর থেকে রেনু আক্তার (২৮) নামে তিন সন্তানের জননীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনার পর থেকে স্বামী গোলাম মোস্তফা বুলু (৩৫) পলাতক রয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাতে চিলাহাটি ভোগডাবুরী ইউনিয়নে। রেনু আক্তার ওই ইউনিয়নের কারেঙ্গাতলী গ্রামের খয়রুল ইসলামের মেয়ে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ঘটনার রাতে রেনু তাঁর স্বামীকে নিয়ে চিলাহাটি বাজারে সাংস্কৃতিক অনুষ্ঠান দেখে পিত্রালয়ে ঘুমিয়ে পরে।

বুধবার সকাল সাড়ে ৮টায় রেনুর পিতা খয়রুল ইসলাম ঘরের ভিতরে খাটের উপর মেয়ের গলা কাটা মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। এ সময় জামাতা গোলাম মোস্তফাকে খুঁজে পায়নি খয়রুলের পরিবার।

তিনি জানান, ১২ বছর আগে সৈয়দপুর ঢেলাপীর এলাকার দরিয়া শাহের পুত্র গোলাম মোস্তফার সাথে বিয়ে হয় রেনু আক্তারের। বুলু তুচ্ছ ঘটনার জের ধরে বিগত এক মাস থেকে স্ত্রী সন্তান নিয়ে চিলাহাটি করেঙ্গাতলী শ্বশুর বাড়িতে বসবাস করে আসছে। ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুর নবী জানান, মরদেহের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। মামলা দায়েরের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তবে রেনুর পলাতক স্বামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে