সোহেল রানা, রাজশাহী প্রতিনিধিঃ সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ’ প্রকল্পের উন্নয়ন সহায়তা কার্যক্রমের আওতায় ৫০ শতাংশ ভর্তুকিমূল্যে নাটোরের গুরুদাসপুর উপজেলার কৃষকদের মাঝে পাওয়ার টিলার চালিত সিডার মেশিন (জমি চাষ ও বীজ বপন যন্ত্র) বিতরণ করা হয়েছে।

বুধবার (২৮ ডিসেন্বর) বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ওই কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন সাবেক প্রতিমন্ত্রী, নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস এমপি।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায়। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রোকসানা আক্তার, উপজেলা কৃষি অফিসার মো. হারুনর রশীদ ও কৃষি সম্প্রসারণ অফিসার মো. মতিয়র রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

কৃষি অফিসার মো. হারুনর রশীদ জনান, ভর্তুকি মূল্যে উপজেলার দুই কৃষকের মাঝে দুটি পাওয়ার টিলার চালিত সিডার মেশিন (জমি চাষ ও বীজ বপন যন্ত্র) বিতরণ করা হয়েছে। সুবিধাভোগীরা হলেন, উপজেলার বিয়াঘাট গ্রামের কৃষক আলমগীর হোসেন ও মো. আলাল উদ্দিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে