জয়নাল আবেদীন হিরো, জেলা প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় চলন্ত পাথর বোঝাই একটি ট্রাক থামিয়ে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে এর সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
জব্দ করা হয়েছে ফেন্সিডিল বহনকারী একটি ট্রাক।

বুধবার (২৪ জানুয়ারি) ভোরে জলঢাকা – রংপুর মহাসড়কের বড়ঘাট নামক এলাকায় চলন্ত ওই ট্রাকটি আটক করে ট্রাকের বডির সামনে পাথরের ভিতরে থাকা ২টি চটের বস্তা থেকে ২০০ (দুইশত) বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

থানা পুলিশ সুত্রে জানা যায়, নীলফামারী জেলা পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম এর দিক নির্দেশনায় নীলফামারী জেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে জলঢাকায় মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে।

বুধবার ভোরে থানা অফিসার ইনচার্জ মুক্তারুল আলমের নেতৃত্বে পুলিশের একটি চৌকস অফিসার টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দ্রুতগতির চলন্ত এ ট্রাকটি বড়ঘাট নামক এলাকায় আটক করে তল্লাশী চালিয়ে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে ২ জানকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলেন হাতীবান্ধা উপজেলার দক্ষিন গড্ডিমারি ইউনিয়নের আওলাদ হোসেনের ছেলে কারিমুল ইসলাম (৩২) ও একই ইউনিয়নের মধ্যধুপলি এলাকার রমজান হোসেনের ছেলে জাহিদুল ইসলাম (৩০)।
এবিষয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মুক্তারুল আলম জানান, আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে মামলা নং-১৩। প্রক্রিয়া শেষে তাদের জেলা হাজতে প্রেরন করা হবে এবং জব্দকৃত ট্রাকটি থানায় রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে