মোঃ আমজাদ হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটের কালাইয়ে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ অভিযোগে ৬ যুবক ও তরুণকে গ্রেপ্তার করেছে র‌্যাবের একটি দল। উপজেলার মোলামগাড়ী বাজার এলাকায় গতকাল শনিবার (১৯ নভেম্বর) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

কম্পিউটার থেকে গান ও সিনেমা লোডের ব্যবসার আড়ালে তারা পর্নো ভিডিও বিক্রি করতেন। র‌্যাব-৫এর সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্প থেকে আজ রবিবার সকালে পাঠানো এক প্রেস বিজ্ঞিপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, কালাই উপজেলার বাখরা বেলগারিয়া গ্রামের মৃত মনসুর রহমানের ছেলে মো. আকতারুল ইসলাম (৩১), নানাহার গ্রামের মো.আব্দুস সাত্তারের ছেলে মো. সাদেক আালী (২৩), মহিরোম গ্রামের মো. ইশারত আলীর ছেলে মো. সাজু মিয়া মেলিম (২৬), বাখরা (উত্তরপাাড়া) গ্রামের মো. আব্দুল আজিজের ছেলে মো. সবুর ইসলাম (২৪), নানাহার গ্রামের আব্দুল মান্নানের ছেলে মো. শামছুল আলম (৩৪), মোলামগাড়ীহাট এলাকার মৃত হারেজ প্রামানিকের ছেলে মো. সাহেব আলী (৩২)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি দল গতকাল শনিবার রাত সাড়ে ৬টার দিকে কালাই উপজেলার মোলামগাড়ী বাজারে অভিযান পরিচালনা করে। এ সময় অভিযুক্ত ব্যক্তিদের ব্যবহৃত ৬টি মনিটর, ৬টি সিপিইউ, ১১টি হার্ডডিস্ক, ৬টি মাউস, ৬টি কি-বোর্ড, ১৮টি বিভিন্ন কেবল ও ৬টি মোবাইল জব্দ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে