নিজস্ব প্রতিবেদক কিশোরগঞ্জ (নীলফামারী) ঃ জমি সংক্রান্ত বিষয় নিয়ে অগ্নিসংযোগ প্রতিপক্ষের হামলায় আহত হয়েছে বৃদ্ধ ফেরোজন বেগম নামে এক মহিলা। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর সাড়ে ১২টায় নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বসুনিয়া পাড়া গ্রামে।

জানযায় জমিসংক্রান্ত বিষয় নিয়ে উভয় পক্ষ দীর্ঘদিন ধরে ঝগড়াচলছিল। অভিযোগ সুত্রে জানাযায় গত ১৯-১১-২০২২ইং তারিখে জমি সংক্রান্ত ঘটনার বিষয়ে স্থানীয় ভাবে আপোষ মীমাংসার জন্য এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে ফেরোজন বেগমের বাড়ির উঠানে আলোচনায় বসে।

কিন্তু আলোচনার এক পর্যায়ে ব্রাহিমের ছেলে এছাহাক, সাফাদ্দি, মেজাম উদ্দিনের ছেলেনেলবদু, সহিদারের ছেলে মাহাবুল, তালেবের ছেলে রশিদুল ইসলাম, নজুর ছেলে ফরিদুল ইসলাম, আফজালের ছেলে ফকিরসহ দলবদ্ধ হয়ে এসে ফেরোজন বেগমের পরিবারের উপর হামলা চালায়।এতে ফেরোজন বেগম বাধা করিলে তাকে ও এলোপাতারি ভাবে মারপিট করেন।

পরে ঘরে আগুন লাগিয়ে দিয়ে পুড়ে ছাই করছে ঘরে থাকা ব্যাপক জিনিষ পত্র। ঘরে থাকা আলমারীতে আড়াই লক্ষ টাকা ও হাতের কানের গহনা নিয়ে যায় ঐসব দূবর্ৃৃত্তরা।

এসময় আহত হয় বৃদ্ধ ফেরোজন বেগম। ঘটনাস্থলে পুলিশ এসে আহত ঐ বৃদ্ধ মহিলাকে উদ্ধার করে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

আহত ব্যক্তির অবস্থার অবনতি হলে তাৎক্ষনিক ভাবে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাডকরেন। এবিষয়ে ফেরোজন বেগমের ছেলে ফরিদুল ইসলাম বাদী হয়ে কিশোরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের দায়িত্বে থাকা এস আই রবিউল ইসলামের সাথে কথা হলে তিনি জানান অভিযোগ ক্ষতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে