জি, এম স্বপ্না, সিরাজগঞ্জ প্রতিনিধি: আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ৯ নং হাটিকুমরুল ইউনিয়ন পরিষদের নির্বাচন।

এ নির্বাচনে প্রার্থী হয়েছেন বর্তমান চেয়ারম্যান হেদায়েতুল আলম (আলম রেজা) । তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক নিয়ে গণসংযোগ ও ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তার অসমাপ্ত কাজকে সম্পন্ন করতে পুনরায় ভোট চাচ্ছেন এবং দিচ্ছেন ইউনিয়নবাসীকে উন্নয়নের নানা প্রতিশ্রুতি। তিনি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন তার ভালোবাসার বার্তা।

সাধারণ ভোটাররা বলছেন,চেয়ারম্যান আলম রেজা এবারও হাটিকুমরুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পেয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সবাই বলছে, হাটিকুমরুলে আলম চেয়ারম্যানের কোন বিকল্প নাই। উত্তরবঙ্গের প্রবেশদ্বার হাটিকুমরুল রোড গোল চত্বরে আওয়ামী লীগের বলিষ্ঠ নেতৃত্ব,রাজপথের লড়াকু সৈনিক,উন্নয়নের অগ্র পথিক আলম রেজার চেয়ারম্যান হিসেবে রয়েছে সব ধরনের যোগ্যতা।

তিনি বিগত দিনে গরিব দুঃখী,অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন। সে চেয়ারম্যান থাকাকালীন এলাকায় শান্তি-শৃঙ্খলা,সুবিচার,ন্যায় পরায়নতা, ইউনিয়নের সার্বিক উন্নয়ন আর অন্যায়ের কাছে মাথা নত না করায় তাকে ভালোবেসে সবাই টাইগার আলম বলে ডাকে । ইউনিয়নে যে কয়জন প্রার্থী রয়েছেন তার মধ্যে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদকারী,সৎ ও সাহসী ব্যক্তিত্ব আলম রেজা ( নৌকা মার্কা) জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। দেশরত্ন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার দেয়া নৌকার প্রতীক নিয়ে আগামী রবিবারের নির্বাচনে মুখে বিজয়ের হাসি ফোটাতে চান সাধারন ভোটাররা। হাটিকুমরুল ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে টাইগার আলমের পক্ষে ভোট চাইছেন। তার কর্মী,সমর্থক আর ভোটাররা বলছে,সাবাস টাইগার আলম,জিতবে আবার নৌকা।

চেয়ারম্যান প্রার্থী আলম রেজা জানান, ছাত্র জীবন থেকে এ পর্যন্ত বঙ্গবন্ধুর অনুসারী হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। দলের দু: সময়ে আন্দোলন, সংগ্রামে সামনের কাতারে থেকেছি। হাটিকুমরুল ইউনিয়নের চেয়ারম্যান হয়ে জনগনের সেবক হিসেবে বিগত দিনে কাজ করেছি। সব সময় ইউনিয়নের জনগণকে ভালোবেসেই এসেছি।

তাদের আপদ-বিপদে,সুখে-দু:খে সবকিছুতেই নিজেকে উৎসর্গ করেছি। আমি যতদিন বেঁচে থাকব নির্যাতিত,নিপীড়িত,অসহায় ও গরিব-দু:খী মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করে যেতে চাই। হাটিকুমরুল ইউনিয়নের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতেই আমি আবারো চেয়ারম্যান প্রার্থী হয়েছি। তিনি আরো বলেন, আমার দৃঢ় বিশ্বাস রয়েছে, আগামী ২৮ নভেম্বরে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে ভোটাররা আমার ভালোবাসার মূল্য দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন এবং ইউনিয়নের অসমাপ্ত কাজগুলোকে সমাপ্ত করার সুযোগ দিবেন। ইনশাআল্লাহ আমি অবশ্যই বিজয়ের আশাবাদী। তাই তিনি হাটিকুমরুল ইউনিয়নবাসীর মুল্যবান ভোট,দোয়া আর সহযোগীতা কামনা করেন।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে