photos-12-10-16

আ,ফ,ম মহিউদ্দিন শেখ কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার ছাত্রলীগ নেতা-কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জের প্রতিবাদে বুধবার বিকালে স্থানীয় প্রেসক্লাবের সামনে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

সোমবার রাতে কিশোরগঞ্জের বাজারে অবস্থিত হিন্দু সম্প্রদায়ের দুর্গোৎসবে আরতি ও কনসার্টস্থলে ছাত্রলীগ কর্মীদের উপর পুলিশের লাঠিচার্জ ও থানায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিজবুল্লাহ ডালিমকে পুলিশের এলোপাথারী মারপিটের প্রতিবাদে বুধবার বিকালে কিশোরগঞ্জ প্রেসক্লাবের সামনে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। সমাবেশে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বজলুর রশিদ ও দায়ী পুলিশদের অবিলম্বে অপসারণ সহ দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ’র ভারপ্রাপ্ত সভাপতি মোঃ এসরারুল ইসলাম, কিশোরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন বাবুল।

কিশোরগঞ্জ উপজেলা নাগরিক কমিটির সভাপতি মোঃ আবু সাইয়েদ সাবুল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নোহেল রানা, সাবেক সাধারণ সম্পাদক অদুদ রহমান, নায়েম ইসলাম জীবণ, কিশোরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পতিরাম রায়, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী শাহ্, যুবলীগ নেতা গোলাম রাব্বানী দিপু চৈধুরী, কিশোরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বারী পাইলট, সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম বাবু, কিশোরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হালিম ও সাধারণ সম্পাদক হিজবুল্লাহ ডালিম। সমাবেশে বক্তারা আরো বলেন, অবিলম্বে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া না হলে আরো কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে