এম ডি বাবুল, চট্রগ্রাম জেলা প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলা পুলিশের সার্কেলের ২ অতিরিক্ত পুলিশ সুপার বিদায় এবং ২ জনকে বরণ চট্টগ্রাম জেলার হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মুহাম্মদ শাহাদাৎ হোসেন ও সীতাকুন্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ আশরাফুল করিম’দ্বয় বদলীর আদেশ প্রাপ্ত হয়েছেন।

সহকারী পুলিশ সুপার (ডিএসবি) জনাব মোঃ এমরান আলী পিপিএম ও সহকারী পুলিশ সুপার রাংগুনিয়া সার্কেল জনাব মোঃ আনোয়ার হোসেন’দ্বয় অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিজনিত বদলীর আদেশ প্রাপ্ত হয়েছেন। এ উপলক্ষে আজ ১৩ নভেম্বর ২০২২ জেলা পুলিশ লাইন্স সিভিক সেন্টারে তাদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান আয়োজিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব এস. এম. শফিউল্লাহ্ বিপিএম মহোদয়। সংবর্ধনা অনুষ্ঠানে সহকর্মীগণ বিদায়ী অতিথিদের কর্মময় জীবনের বিভিন্ন দিক আলোকপাত ও স্মৃতিচারণ করেন।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব এস. এম. শফিউল্লাহ্ বিপিএম মহোদয় বিদায়ী কর্মকর্তাদেরকে সম্মাননা ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার প্রদান করে বিদায় সম্ভাষণ জানান। বিদায়ী অতিথিগণ তাদেরকে সহযোগিতা করার জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে সদ্য যোগদানকৃত অতিরিক্ত পুলিশ সুপার (সীতাকুণ্ড সার্কেল) জনাব এবিএম নায়হানুল বারী’কে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন পুলিশ সুপার মহোদয়।

এতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব কবীর আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার জনাব সুদীপ্ত সরকার পিপিএম, সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপারবৃন্দ, সকল থানার অফিসার ইনচার্জবৃন্দসহ জেলা পুলিশের বিভিন্ন পদবীর অফিসার-ফোর্স উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে