এমডি বাবুল, চট্টগ্রাম জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার চকোরিয়া উপজেলা রামপুর কোরাল খালি গ্রামে একই পরিবারের পুকুরে ডুবে দুই শিশু কন্যার মৃত্যুর খবর পাওয়া গেছে মৃত শিশু কন্যার নাম তাবিয়া (৪) এবং হুজাইফা (২) মৃত দুই শিশুই উল্লেখিত গ্রামের ব্যবসায়ী সাইফুল ইসলামের কন্যা বলে জানা গেছে।

ঘটনাটি ৬ মার্চ সোমবার দুপুর ১:টার দিকে ঘটেছে বলে জানিয়েছেন নিহতদের ছোট মামা আবুল হাসেম তিনি বলেন নিহত শিশু কন্যার মা মুন্নি আক্তার দুপুরে পুকুর থেকে ওজু করে যোহরের নামাজের উদ্দেশ্যে ঘরে ঢুকেন প্রতিদিনের নাই বাচ্চা দুটি উঠোনে খেলা করেছিলেন এবং বাচ্চাদের ঘরে প্রবেশের জন্য ডাক দিয়েছিলেন।

কিন্তু সবার অজান্তে কখন পুকুরে ডুবে গেলেন নিজ কন্যাগুলো বলা ব্যয়বহুল তিনি আরো বলেন উক্ত পুকুরটি নতুন ভাবে খনন করে আরো গভীর করা হয়েছে এবং শিশুকন্যা গুলো মৃত্যুর আগের দিন ঐ পুকুরে নতুনভাবে পানি প্রবেশ করানো হয়েছে সেই পানিতেই আমার ভাগ্নি গুলো যেন বলিদান হয়েছে কান্না জড়িত কন্ঠে নিহতের মামা আবুল হাশেম এমনটাই উক্ত প্রতিবেদককে জানিয়েছেন।

উক্ত ঘটনায় বিশিষ্ট মানবাধিকার এবং সংবাদ কর্মী এম ডি বাবুল গভীর শোক প্রকাশ করেছেন এবং নিহতের পরিবার অর্থাৎ তাহার স্নেহতুল্ল ছোটবোনের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং মহান রবের কাছে তার ছোট বোনকে যেন ধৈর্যশীল এবং ধৈর্য ধারণ করার ক্ষমতা দান করেন এই কামনা ব্যক্ত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে