dakati

বিডি নীয়ালা নিউজ(১৪ই  মে১৬)-আজিজ খান(গোলাপগঞ্জ, সিলেট প্রতিনিধি): গোলাপগঞ্জে এক প্রবাসীর বাড়ীতে সবাইকে জিম্মি করে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে।এ সময় ডাকাতদল ১০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

প্রাপ্ত সংবাদে জানা যায়, গত বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নে দক্ষিণ দত্তরাইল গ্রামে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মাওলানা আশরাফুল ইসলামের বাড়ির পেছনের গ্রীল ও দরজা ভেঙে একদল ডাকাত প্রবেশ করে। ঘরে প্রবেশ করে তারা অস্ত্রের মুখে মাওলানা আশরাফের ছোট ভাই ঢাকাদক্ষিণ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, তরঙ্গ ইলেক্ট্রনিক্সের সত্ত্বাধিকারী আতিকুল ইসলাম ও তার স্ত্রী, পুত্র-কন্যা সবাইকে জিম্মি করে।

এ সময় তারা ঘরে থাকা ব্যবসায়ী আতিকের নগদ ৭০হাজার টাকা, স্থানীয় মসজিদের প্রায় ২৪ হাজার টাকা, ২৪ভরি স্বর্ণালংকার, ৫টি মোবাইল ফোন, তার নামে লাইসেন্সকৃত চার্লি ইয়াগ দু’নলা বন্দুক ও ১২টি কার্টিস নিয়ে যায়। যাওয়ার আগে তারা তাদের হাত বেধে বাথরুমে দরজা বন্ধ করে রেখে যায়। পরে তারা বাথরুমের দরজা ভেঙে চিৎকার করলে স্থানীয় লোকজন এসে উদ্ধার করে।

ঘটনার সংবাদ পেয়ে রাত ৪টার দিকে গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেন।

এদিকে গতকাল শুক্রবার গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় তিনি মাওলানা আশরাফুল ইসলাম ও তার ভাই আতিকুল ইসলামকে সান্তনা জানান। তিনি ডাকাতদের আশু গ্রেফতার ও মালামাল উদ্ধারের জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানান। গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) কামাল আহমদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে