songbordhona

বিডি নীয়ালা নিউজ(১৮ই  মে১৬)-আজিজ খান(গোলাপগঞ্জ, সিলেট প্রতিনিধি):  গোলাপগঞ্জ উপজেলার ৪নং লক্ষ্মীপাশা ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান কবির আহমদ মুশন ও ইউপি সদস্যদের সংবর্ধনা দিয়েছে এলাকার লোকজন।

গতকাল মঙ্গলবার বিকেল ৫টায় জাঙ্গালহাটা বাজারে সাবেক ইউপি সদস্য আকবর আলী পটলের সভাপতিত্বে, তরুন সমাজসেবী জুবের আহমদ অয়েলের পরিচালনায় ও স্থানীয় ইউপি সদস্য জামিল আহমদের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের প্রিন্সিপাল মেজর জেনারেল নাজমুল ইসলাম বলেছেন, মানব সেবায় জনপ্রতিনিধিরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন। এক্ষেত্রে সাধারণ জনগণের প্রত্যাশা অনেক। জনপ্রত্যাশা পূরণে প্রত্যেক জনপ্রতিনিধি দায়িত্বশীল ভূমিকা পালন করা দরকার। গ্রামীণ উন্নয়ন ও ন্যায় বিচার প্রতিষ্ঠায় স্থানীয় সরকারের গুরুত্ব অপরিসীম। সরকারের অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান হচ্ছে ইউনিয়ন পরিষদ। আমাদের দেশের মত একটি উন্নয়নশীল দেশের জন্য শক্তিশালী স্থানীয় সরকার প্রয়োজন। তিনি আরও বলেন, আমি আশাবাদী নব-নির্বচিত পরিষদ লক্ষ্মীপাশা ইউনিয়নের সর্বস্তরের জনগণের প্রত্যাশা পূরণে সফলতা অর্জন করতে সক্ষম হবে। জনপ্রতিনিধিদের সহায়তা করার জন্য এ সময় তিনি উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লক্ষ্মীপাশা ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান কবির আহমদ মুশন, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, তরুন সমাজসেবী রুহেল আহমদ, প্রবীণ শিক্ষক আব্দুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল লতিফ খাঁ, সাবেক আনসার বিডিপি কর্মকর্তা আব্দুল লতিফ, সমাজসেবী শাহাব উদ্দিন।

এ সময় ইউপি সদস্যদের মধ্যে হেলাল আহমদ, আব্দুল মান্নান, জিলাল আহমদ, রুহেল আহমদ, আতিকুর রহমান, মানিক মিয়া, তারেক আহমদ, ইসমাঈল আলী,মহিলা সদস্যা সুমাইয়া বেগম শিমু, অমরিতা বেগম, তসলিমা বেগমসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে