হেলেনা আক্তার, গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগর মেট্রোপলিটনের অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) জয়দেবপুর থানা গাজীপুর সানজিদা আফরিন, এবং জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ মাহাতাব উদ্দিনের দিকনির্দেশনায় হোতাপাড়া পুলিশ ফাড়ির এসআই (নিঃ) মোঃ রকিবুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ মাদকদ্রব্য অভিযানে মাদকদ্রব্য ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করছেন।

গাজীপুরের জয়দেবপুর থানার থেকে জানা যায় গত ৩১/০১/২০২২ ইং তারিখে বেগমপুর (রাজশাহী মার্কেটের ভাড়াটিয়া বাড়ি) জয়দেবপুর সদর আঃ মতিনের বাড়ি থেকে আসামীদের গ্রেফতার করা হয়, গ্রেফতার করার সময় তাদের নিকট ২ হাজার ৪ শত ২০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

যার মূল্য ৭ লাখ ২৬ হাজার, গ্রেফতারকৃত আসামীরা হলেন খারিজাথাক (উদয়নগর)থানা-দৌলতপুর, কুষ্টিয়া জেলার মৃত নূর মোহাম্মদ ও মাতা মোসাঃআয়মনা খাতুনের ছেলে মোঃ শরিফুল ইসলাম (৪২), রাজশাহী জেলার বাঘা থানার আতারপাড়া গ্রামের, মৃত মঞ্জিল বেপারীর ছেলে মোঃ মজনু হোসেন (৩৬), শরিফুল ইসলাম বেগমপুর (রাজশাহী মার্কেট) আঃ মতিনের বাড়ির ভাড়াটিয়া ও মজনু বেগমপুর সুরুজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া, জয়দেবপুর গাজীপুর মহানগর। দুইজনকেই শরিফুল ইসলামের ভাড়াকৃত রুমের ভিতর থেকে গ্রেফতার করেন।

এ সংক্রান্তে এসআই (নিঃ) মোঃ রকিবুল ইসলাম এর লিখিত এজাহারের ভিত্তিতে জয়দেবপুর মেট্রো থানায় নিয়মিত মামলা রুজু করা হয়। আসামিদেরকে বিচারার্থে আদালতে সোপর্দ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে