স্বপন কুমার রায়, খুলনা জেলা প্রতিনিধি: খুলনার দাকোপের লাউডোব ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্লেলন আজ ১০ নভেম্বর বিকাল চারটার দিকে খুটাখালী বাজারে অনুষ্ঠিত হয়।

সেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটির আহবাহক জয়ন্ত কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য, আইন বিচার বিভাগীয় সংসদীয় কমিটির স্হায়ী সদস্য এ্যাডঃগ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি।এসময় তিনি বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে আওয়ামী সেচ্ছাসেবক লীগ কে আরও গতিশীল করতে হবে। তিনি আরও বলেন আওয়ামী সেচ্ছাসেবক লীগ আওয়ামীলীগের সব সভা-সমাবেশ ও রাজনৈতিক কর্মসুচিতে সেচ্ছাসেবক বাহিনী শৃঙ্খলা রক্ষা ও সাংগঠনিক সেবায় ধারাবাহিক ভাবে ভুমিকা রাখে এক কথায় সেচ্ছাসেবকলীগ আওয়ামীলীগের ভ্যানগার্ট হিসাবে কাজ করে। ২০২৪ সালের সংসদ নির্বাচনে আওয়ামী সেচ্ছাসেবক লীগ অগ্রনী ভুমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি।

অনুষ্ঠানে মান্যবর অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ আবুল হোসেন,বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও দাকোপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়, জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মোঃ আবুহানিফ, জেলা সাধারন সম্পাদক এসএম আজিজুর রহমান রাসেল,উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও জেলা পরিষদ সদস্য সরোজিত কুমার রায়,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়াম্যান শেখ যুবরাজ,উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মানস কুমার রায়,এফ এম হাবিবুর রহমান,সরোয়ার হোসেন গহন,কুমারেশ মন্ডল, মিল্টন, মোঃ কামাল হোসেন,আবু সালেহ বাবু,শেখ রায়হান হোসেন মুন্না এসএম আসাদুর জামান নুর,অসিম গাইন, অনিমেশ রায় লাউডোব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তপন রায়, সাধারন। সম্পাদক নিহার মন্ডল, প্রমুখঃ সম্লেলনের উদ্বোধন করেন উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবাহক জিএম রেজা। সম্লেলনে অতিথি বৃন্দ আংশিক ঘোষনা দেন এতে সভাপতি জয়ন্ত কুমার রায়, সহসভাপতি গৌতমমন্ডল, সাধারন সম্পাদক বিপ্লব মন্ডল,যুগ্ম সাধারন সম্পাদক দেবাশীষ কয়াল, মহিলা বিষয়ক সম্পাদক সপ্না বাইন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে