রাজধানীর খিলগাঁওয়ের তালতলায় বিএফসি নামে একটি রেস্টুরেন্টে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে খিলগাঁও ফায়ার সার্ভিস স্টেশন থেকে দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে এনেছে।

ফায়ার সার্ভিসের সদস্যরা জানান, বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুর পৌনে একটার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট বেলা দেড়টার দিকে আগুন নিভিয়ে ফেলে।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ডিউটি অফিসার নাজমা আক্তার জানান, খিলগাঁও তালতলা ৩৭৯ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় বিএফসি নামে একটি রেস্টুরেন্টে গ্যাস লাইনের গোলযোগ থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় পৌনে একঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়।

তিনি আরও জানান, ওই রেস্টুরেন্টের ভিতরে এসি, ফ্রিজ আসবাবপত্রসহ অনেক কিছুই আগুনে পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ৫ লাখ টাকা।

খিলগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মেহেদি হাসান ঘটনাস্থল থেকে জানান, ধারণা করা হচ্ছে ওই রেস্টুরেন্টের ভেতরের গ্যাস লাইন লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে বিএফসির রেস্টুরেন্টের কিছু আসবাবপত্র, এসি, ফ্রিজ খাদ্য সামগ্রী ও ড্রিংকস মেশিনসহ বেশ কিছু জিনিসপত্র ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

ban/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে