সাব্বির হোসাইন, কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশ শনিবার। আর মাত্র ২তিন বাকি। এ উপলক্ষে সমাবেশস্থল কুমিল্লা টাউনহল মাঠসহ নগরীর ব্যস্ত সড়কগুলো দলটির নেতাকর্মীদের ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে।

এসব পোস্টারে দলটির কারাবন্দি নেতাদের মুক্তির দাবি তুলে ধরা হয়েছে। এছাড়া সমাবেশের দিন এগিয়ে আসায় শেষ মুহূর্তের লিফলেট ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন দলটির নেতারা। নগরীর বিভিন্ন স্থানে ও টাউন হল মাঠে চলছে ব্যানার ও পোস্টার লাগানোর কাজ।

এছাড়া চলছে মাঠের মঞ্চ বানানো প্রস্তুতি কাজ। বিএনপির বহিষ্কৃত নেতা সাবেক মেয়র মনিরুল হক সাক্কু বলেন, প্রচার-প্রচারণার সময় প্রায় শেষ দিকে। সব বাধা উপেক্ষা করে আমরা কুমিল্লায় গণসমাবেশ সফল করার লক্ষ্যে কাজ করছি। এটা জনসভা হবে না এইটা জনসমুদ্রে রূপান্তর হবে।

কোনো বাধা-বিপত্তি কুমিল্লার গণসমাবেশকে ঠেকাতে পারবে না। বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে সমাবেশ সফলে কাজ করছেন।

এদিকে মঙ্গলবার বিকালে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কামরুল হাসানের পক্ষে বিএনপিকে সমাবেশের জন্য টাউনহল মাঠ ব্যবহারের লিখিত অনুমতি দেন জেলা প্রশাসক কার্যালয়ের জুডিশিয়াল মুন্সিখানা শাখার জ্যেষ্ঠ সহকারী কমিশনার রাজীব চৌধুরী। এ জন্য ১০টি শর্ত জুড়ে দেওয়া হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে