সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে পুরাতন শহরে জেলা পরিষদের বহুল আলোচিত দৃষ্টিনন্দন শিশু পার্ক ২০২০-২০২১ অর্থ বছরের এডিপির অর্থে ১কোটি ৩৮ লক্ষ টাকায় শিশুপার্ক -পার্ট-১ নির্মাণ কাজ সমাপ্ত হয়েছে।

বুধবার বিকেলে পার্কটি পরিদর্শন করেছে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ফরিদুল ইসলাম।এসময় তিনি পার্কের কাজ ঘুরে ঘুরে দেখেন।

সে সময় তাঁর সাথে ছিলেন জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মিজানুর রহমান উচ্চমান সহকারী গোলাম রব্বানী, আনোয়ারুল কবির, ছাইফুল ইসলাম,ঠিকাদার নুরুজ্জামান, সাংবাদিক শাহিন আহমেদ, সাইফুল ইসলাম প্রমুখ।

পার্ক নির্মাণ বিষয়ে সহকারী প্রকৌশলী মিজানুর রহমান বলেন,জেলা পরিষদ শিশুপার্ক দৃষ্টিনন্দন ও আকর্ষনীয় ভাবে সাজাতে ডিজাইন তৈরি করা হয়েছে।শিশুদের জন্য বিভিন্ন রাইড,ফুড কেন্টিন, চলাচলের জন্য রাস্তাসহ পুরুষ ও মহিলা টয়লেট নির্মাণ করা হয়েছে।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ফরিদুল ইসলাম জানান,এখানে জেলা পরিষদ শিশুপার্ক-পার্ক-১ ও পার্ক-২ প্রকল্প গ্রহন করা হয়েছে। বর্তমানে পার্ক-১ প্রকল্পের কাজ শতভাগ শেষ হয়েছে। পার্কটি আগামী ডিসেম্বর বিজয়ের মাসে উদ্বোধনের সম্ভাবনা আছে ।পরের প্রকল্প পার্ক-২ নির্মাণ কাজের জন্য মন্ত্রনালয়ে অর্থ বরাদ্দ চেয়ে পত্র প্রেরণ করা হয়েছে। অনুমোদন পেলে পার্ক-২ নির্মাণ কাজ শুরু করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে