সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলা পরিষদে দিনব্যাপী ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ পালিত হয়েছে।

রোববার সকালে জেলা প্রশাসনের কর্মসূচির সাথে কলেজ মোড়স্থ বিজয়স্তম্ভে পুস্পস্তবক অর্পণ করা হয়। এরপর কুড়িগ্রাম জেলা পরিষদের আয়োজনে ত্রিমোহনী বাজার মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও জেলা পরিষদ অফিস চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পণ করা হয়েছে ।

পুস্পমাল্য অর্পণ শেষে দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে বঙ্গন্ধুর জীবনী ইতিহাস নিয়ে আলোচনা সভা ও শিশু কিশোরদের কবিতা আবৃত্তি এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতা বিজয়ীদের পুরুস্কার প্রদান করা হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মিনহাজুল ইসলাম আইয়ুব।

আলোচনাসভা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ফিরুজুল ইসলাম’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সহকারি প্রকৌশলী মোঃ মিজানুর রহমান,উচ্চমান সহকারি কেএম গোলাম রব্বানী,আনোয়ারুল কবির,সিএ মিনহাজুল ইসলাম,হিসাব রক্ষক শিবলী সাদিক,অফিস সহকারি মোঃ ছাইফুল ইসলাম,রাজু আহমেদ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে