মাফি মহিউদ্দিন ,কিশোরগঞ্জ (নীলফামারী) থেকেঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুরোনো ও ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কিশোরীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়কে সরকারিকরণ ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি ও শোভাযাত্রা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে কিশোরীগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে একটি র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে, এসময় আনন্দ শোভাযাত্রা ও আনন্দ র‌্যালিতে উপস্থিত ছিলেন, নীলফামারী ৪ আসনের সংসদ সদস্য শওকত আলী চৈৗধুরী কিশোরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান রশিদুল ইসলাম, উপজেলা কিশোরীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সুজাউদ্দৌলা লিপটন, কিশোরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আনিছুল ইসলাম, ও কিশোরীগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও বিদ্যালয়ের ৭ শতাধিক ছাত্রী।

এদিকে আনন্দ র‌্যালি শেষে বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন, সাংগাঠনিক সম্পাদক ও বাহাগিলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান শাহ দুলু, সহ সাংগাঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সাজু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান হাবুল, ছাত্রলীগ সভাপতি আব্দুল হালিম প্রমুখ।

উল্লেখ্য যে গত ৭ মে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ থেকে দেশের ১২ টি মাধ্যমিক বিদ্যালয়কে সরকারী ঘোষণা করে গেজেট প্রকাশ করা হয়। তাঁর মধ্যে নীলফামারীর কিশোরগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে