রাব্বি সরকার, নারায়ণগঞ্জ থেকেঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক রাতে ৫ বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। বুধবার গভীর রাতে উপজেলার বারদী ইউনিয়নের দৌলরদী ও মছলন্দপুর গ্রামে ৪০-৪৫ জন ডাকাতির হানা দেয়। এ সময় ডাকাতদল বাড়ির প্রখান ফটকের তালা কেটে বাড়ির লোক জনদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণাংকার লুট করে।

এ সময় বাড়ির লোক জনের ডাকচিৎকারে আশে পাশের লোক জন এগিয়ে আসলে ডাকাতরা মনু মিয়(৪৫), হুমায়ূন কবির(৫০), ফাতেমা আক্তার(৪০), রমজান মিয়া(৩৮), খাদিজা আক্তার(২৮), রহমান(২৯) ও মনির(৩৫)কে কুপিয়ে আহত করে।

আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ওই এলাকয় অভিযান চালিয়ে হাবু নামের এক ডাকাতকে আটক করেছে। এ ঘটনায় সালাউদ্দিন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছে।

এলাকাবাসী জানায়, বুধবার গভীর রাতে উপজেলার বারদী ইউনিয়নের দৌলরদী ও মছলন্দপুর গ্রামে ৪০-৪৫ জনের একদল ডাকাত আসে। এ সময় ডাকতদল বাড়ির লোক জনদের অস্ত্রের মুখে জিম্মি করে বদরুদ্দিনের বাড়ি থেকে নগদ ১ লাখ টাকা ও ৩ ভরি স্বর্ণ, ডা. মামুনের বাড়ি থেকে ২ ভরি স্বর্ন ৫টি মোবাইল সেট ও আউয়ালের বাড়ি থেকে ৩ ভরি স্বর্ন ও নগদ ৭০ হাজার টাকা নিয়ে যায়।

পরে ডাকাতরা পার্শ্ববতি মছলেন্দপুর গ্রামে হানা দিয়ে হুমায়ুন কবিরের বাড়িতে থেকে ৬ ভরি স্বর্ন, নগদ দেড় লাখ টাকা ও যাওয়ার পথে ডাকাতরা হুমায়ুন ভুইয়ার বাড়িতে প্রবেশ করা চেষ্টা করলে হুমাযুনের চাচা মনু মিয়া, হুমায়ুন বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ডাকাতরা মনু মিয়া, হুমায়ুন ও স্ত্রী ফাতেমা, বোন নাছিমা ও বোনের জামাই রমজানকে কুপিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে