মোঃ কাওছার হামিদ ,কিশোরগঞ্জ (নীলফামারী) থেকে – কিশোরগঞ্জের দক্ষিণ বড়ভিটায় রংপুর টু জলঢাকা পাকারাস্তা সংলগ্ন “বাইতুল উলুম এতিমখানা মাদ্রাসা ঈদগাহ মাঠ” প্রঙ্গণে ১৯ নভেম্বর রোজ রবিবার বাদ আছর থেকে শুরু হয়ে মধ্যরাত পর্যন্ত এক দিনব্যাপী হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে এক বিশাল তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হবে।

এ তাফসীরুল কোরআন মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বড়ভিটা ইউপির পাঁচবারের সফল চেয়ারম্যান আলহাজ্ব ফজলার রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ হামিদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধন করবেন, মোঃ বেনজীর আহম্মদ (সাবেক চেয়ারম্যান, বড়ভিটা) সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ বড়ভিটা ইউনিয়ন শাখা। স্বাগত বক্তব্য রাখেন, হক ডায়াগনোষ্ঠিক সেন্টার রংপুরের আলহাজ্ব মোঃ জিকরুল হক। প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন, মোঃ ইউনুছ আলী এমপি প্রতিনিধি। প্রধান বক্তা ইসলামী চিন্তাবিদ সু-মধুর কন্ঠের অধিকারী পীরজাদা মাওঃ মোঃ আজিজুল হক সাহেব, বিশেষ বক্তা গাইবান্ধার সহি শুদ্ধ কোরআন শিক্ষা সংস্থার মাওঃ আজিজুল ইসলাম আকন্দ ও হাফেজ মাওঃ আবু বক্কর আনছারী প্রমুখ। রিপোর্ট লেখা পর্যস্ত বিভিন্ন স্থানে ফলাও করে ম্ইাকিং চলছে। এ বিষয়ে এতিমখানা মাদ্রসার পরিচালক মাওঃ জাহাঙ্গীর আলমের সাথে কথা হলে জানান ১৯শে নভেম্বরের যে মাহফিল বাৎসরিক তাফসীরুল কোরআন মাহফিল এই মাহফিলে হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান করা হবে এবং পাগড়ীপ্রাপ্ত ছাত্ররা অদ্য হতে হাফেজ হিসেবে স্বীকৃতি লাভ করবেন।

তাফসীরুল কোরআন মাহফিল উপলক্ষে প্রশাসনসহ কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সকল সাংবাদকর্মীকে উক্ত মাহফিলে উপস্থিত থাকার জন্য পত্র দিয়ে আমন্ত্রণ করেন। তাফসীরুল কোরআন মাহফিল উপলক্ষে অদ্য হতে অত্র এলাকায় সর্বস্তরের জনগণের মাঝে এক অনাবিল আনন্দের জোয়ার বইছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে