মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ স্বামীর উপর স্ত্রী ধর্ষণ মামলা, এমন একটি মামলা যা শুনে মানুষের গা শিউরে উঠে। স্ত্রী হয়ে স্বামীর উপর ধর্ষণের মামলা করেছে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের গদা উচাপাড়া গ্রামের মৃত আঃ কুদ্দুসের মেয়ে শরীফা বেগম।

এজহার সূত্রে জানা যায়, শরীফা বেগম নোটারী পাবলিক কার্যালয়, নীলফামারীতে তার স্বামীর বিরুদ্ধে এফিডেভিটের মাধ্যমে কিশোরগঞ্জ উপজেলার ৩ নং নিতাই ইউপির পানিয়ালপুকুর (ফরুয়াপাড়া) গ্রামের মৃত মফেল উদ্দিনের ছেলে হাবিবুর রহমান হাবুলের নামে নীলফামারী নারী ও শিশু নির্যাতন দমন আইন( সংশোধিত /০৩) এর ৯(১) ধারায় বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-১, নীলফামারী। মিস -পি -৪৪/২২ জলঢাকা থানায় মামলাটি তদন্তাতাধীন রয়েছে । হাবিবুর রহমান তার মোবাইল নাম্বার সংগ্রহ করে বিভিন্ন ভাবে প্রেমেরর ফাঁদে ফেলার চেষ্টা ও অবৈধ যৌন সম্পর্ক স্থাপনের জন্য কু-প্রস্তাব দেয়, তাতে রাজী না হওয়ায় পড়ে বিয়ের প্রলোভন দেখিয়ে জলঢাকা উপজেলায় ভুয়া বিয়ে অনুষ্টান করে ৭ লাখ ১ শত ১ টাকা দেনমোহরানা ধার্য করে বিয়ে সম্পূর্ণ হয়েছে বলে। শরীফা আক্তারকে তার বাবার বাড়ীতে পাঠিয়ে দেয়। আর কোন খোঁজ খবর নেয়নি হাবিবুর রহমান তখন শরীফা বেগম তার পূর্বের স্বামীর সম্পত্তির ২১ লাখ ৪০ হাজার টাকার হিসাব চাইলে, হাবিবুর রহমান তার উপর ক্ষিপ্ত হয়ে মারঢাং করে বাড়ী থেকে শরীফা আক্তারকে বের করে দেয়।


শরীফা আক্তার উপায় অন্তর না পেয়ে তিনি নীলফামারী নারী ও শিশু নির্যাতন দমন আইন( সংশোধিত /০৩) এর ৯(১) ধারায় বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-১, নীলফামারী। মিস -পি -৪৪/২২ জলঢাকা থানায় মামলাটি তদন্তাতাধীন রয়েছে মামলায় তিনি ধর্ষণের শিকারের বিবরণী উল্লেখ্য করে, ১ম ধর্ষণের শিকার হন শরীফা বেগম জলঢাকা পৌরসভার এক অপরিচিত বাসায়, ২১ ডিসেম্বর ১৮ ইং রোজ শুক্রবার, বিকাল ৩ টার সময়। ২য় ধর্ষণের হন কিশোরগজ উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ, ২৭ ডিসেম্বর ১৮ ইং,রোজ বৃহঃপতিবার বিকাল ৩ টার সময় ও ৩য় ধর্ষণ করে ২৮ জানুয়ারী ২২ ইং শুক্রবার আসামীর বাড়ীতে।

হাবিবুর রহমান তার দ্বিতীয় স্ত্রীকে ঠিক এভাবে তালাক প্রদান করে। প্রথমে বিয়ের নাটক করে তার পড়ে তার কাছে যা টাকা পয়শা হাতিয়ে নিয়ে তাকেও ঠকিয়ে তাকেও বাড়ী থেকে বের করে দেয়।

এ ব্যাপারে হাবিবুর রহমান সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন সবকিছু অস্বীকার করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে