কিশোরগঞ্জ, নীলফামারী থেকেঃ যে পরিবারে নুন আনতে পান্তা ফুরোয় সেই পরিবারের শিশু শিক্ষার্থী মির সাব্বির রানা (১৩) হৃদরোগের আক্রান্ত
হয়ে এখন শয্যাশায়ী ।অর্থাভাবে চিকিৎসা করতে পারছে না তার পরিবার। দীর্ঘদিন থেকে চিকিৎসা বিহীন অবস্থায় পড়ে রয়েছে বাড়ীতে। সাব্বির নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউপি’র ভেড়ভেড়ী গ্রামের মজনুর ছেলে ও কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালায়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র। সাব্বির গত ৪মাস আগে হৃদরোগের আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেকে) হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ রবীন্দ্রনাথ বর্মনের তত্বাবধানে চিকিৎসা করেছেন।সেখানে তার শারীরিক অবস্থার উন্নিতি না হলে ওই চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য গত ২১ সেপ্টেম্বর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ঢাকায় রেফার করেন।

এজন্য তার উন্নত চিকিৎসাসহ তার হার্টে রিং
প্রতিস্থাপনে ৫লাখ টাকা দরকার । সাব্বিরের পিতা মজনু তার সহায় সম্বলটুকু ইতিমধ্যে শেষ করে ফেলেছেন।তার পক্ষে এত টাকা ব্যয় করার সম্ভব নয়।। তিনি ছেলেকে বাচাঁতে প্রধানমন্ত্রীসহ দেশের বিত্তবান ব্যাক্তিদের নিকট মানবিক সাহায্য চেয়েছেন।সাহয্যে পাঠানোর ঠিকানা, নীলফামারীর কিশোরগঞ্জ, শাখা রুপালী ব্যাংক সঞ্চয়ী হিসাব নং-১৭৫৯৫,প্রয়োজনে এবং বিকাশঃ ০১৭৬৩১৩৯৭০৬.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে