মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিথিঃ নীলফামারীর জেলার কিশোরগঞ্জ উপজেলার ২ নং পুটিমারী ইউনিয়নের ধাইজান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীকে দিয়ে মোটরসাইকেল ধুয়ে নেয়ার অভিযোগ উঠেছে ঐ স্কুলের সহকারী শিক্ষক সেকেন্দার আলীর বিরুদ্ধে।

শনিবার দুপুরে স্কুলে গিয়ে দেখা যায়, স্কুলের পানির মোটরে পাইপ লাগিয়ে স্কুলের ৩য় শ্রেণির শিক্ষার্থী হৃদয়কে(০৯) দিয়ে মোটরসাইকেল ধুয়ে দিচ্ছেলেন ঐ স্কুলের সহকারী শিক্ষক সেকেন্দার আলী। তিনি ৩য় শ্রেণির শিক্ষার্থী হৃদয়কে তার মোটরসাইকেল ধোয়ার জন্য বলেন। কোমলমতি শিক্ষার্থী হৃদয় তার স্যারের কথা অনুযায়ী মোটরসাইকেলটটি ধুয়ে দেয়।

স্কুলের প্রধান শিক্ষিকা ফাইজুন নাহারের সাথে কথা বললে তিনি বলেন বিষয়টি আপনি জানেন কি না তিনি বলেন আমাকে এটিও, টিও সকলে আমাকে ফোন করেছিল। প্রধান শিক্ষককে এ বিষয়ে কোন ব্যবস্থা গ্রহণ করেছেন কি না, বা সহকারী শিক্ষকের নাম্বার চাইলে তিনি বলেন আমি ব্যাস্থ আছি পরে ফোন করেন।

এ বিষয়েটি কিছু অভিভাবককে জিজ্ঞাসা করলে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন অভিভাবক জানান ঐ স্কুলে শিক্ষকেরা সময়মত বিদ্যালয়েও আসেন না। এবং বাচ্চাদের ঠিকমতো পড়াশোনা করায় না। এলাকাবাসী এসময় উক্ত শিক্ষকের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

সহকারী শিক্ষা অফিসার সাখাওয়াত হোসেন বলেন, বিষয়টি আমি ফেসবুকে দেখেছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরীফা আখতার বলেন, সাংবাদিকেরা বিষয়টি ইউএনও স্যারকে জানিয়েছেন, স্যার আমাকে বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিতে বলেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে