আ,ফ,ম মহিউদ্দিন শেখ ( কিশোরগঞ্জ) নীলফামারী থেকে-  নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় র্নথ লাইন এসোসিয়েটস লিমিটেড এর আয়োজনে র্নাসারি থেকে ৫ম শ্রেণি পর্যন্ত প্রতি বছরের ন্যায় এবারো বৃত্তি মূলক পরীক্ষা নেয়া হয়।

গত ১৭ ডিসেম্বর থেকে পরীক্ষা অনুষ্ঠিত হয়। কিশোরগঞ্জে উপজেলার চারটি স্কুল ও কলেজে পরীক্ষা কেন্দ্রে গঠন করে। পরীক্ষা কেন্দ্র গুলো হচ্ছে কিশোরগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, বড়ভিটা স্কুল এন্ড কলেজ,কেল্লবাড়ী বিদ্যা নিকেতন ও কিশোরগঞ্জে ডিগ্রি মহিলা মহাবিদ্যালয়। মোট চারটি পরীক্ষা কেন্দ্রে প্রায় ১ হাজার ২ শত ছাত্র-ছাত্রীদের নিয়ে র্নথ লাইন এসোসিয়েটস লিমিটেড এ পরীক্ষা গ্রহন পরিচালনা করে।এর মধ্যে কিশোরগঞ্জ ডিগ্রি মহিলা মহাবিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্রে ৩ শত ১৩ জন ছাত্র-ছাত্রী সুন্দর পরিবেশে পরীক্ষা পরিচালিত হয়।

কেন্দ্র সচিব মোঃ সাবুল ইসলামের সাথে কথা বললে,তিনি বলেন বৃহত্তর রংপুর বিভাগে ১০% টেলেন্ট ফুল হিসাবে ও ২৫% সাধারণ কোটায় বৃত্তি পাবে।এবং স্কুল প্রতি ৫ জনের মধ্যে ০১ জন করে বৃত্তি পাবে।

এ বিষয়ে র্নথ লাইন এসোসিয়েটস লিমিটেডের কেন্দ্র কমিটির পরিচালক র্অথ মোঃ আলী আকবার এর সাথে কথা হলে তিনি বলেন পরীক্ষা সুন্দর সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে গ্রহণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে