কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর কিশোরগঞ্জে পুটিমারী ইউনিয়নের ৯ নং ওয়াডের উত্তর ভেড়ভেড়ি গ্রামে রাস্তার অভাবে গৃহবন্দী ১০টি পরিবার।

উক্ত পরিবার গুলোতে প্রায় ৫০ থেকে ৬০ জন মানুষের বসবাস। সরেজমিনে গিয়ে দেখা যায় ওই পরিবারে লোকজনদের চলাচলের কোন রাস্তা নেই, তারা যে রাস্তা দিয়ে চলাচল করতো সেই রাস্তা ছিলো ওই গ্রামের মতিয়ার রহমান ভেসরু, মিজানুর রহমান ও মনির মাষ্টারের।

তারা এখন রাস্তাটি বন্ধ করে দিয়েছে, রাস্তাটি বন্ধ হওয়ায় বিপাকে পড়েছে ওই পরিবারের লোকজন সহ স্কুল, কলেজ পড়ুয়া শিক্ষাথীরা। শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন রাস্তাটি বন্ধ হওয়ায় আমরা স্কুলে যেতে পারতেছি না, ওই গ্রামের মোশফেকুর রহমান, আব্দুল লতিব, খাদেমুল হক,নাছিম উদ্দিন, রুবেল, আফরোজা ও ফারুক ইসলাম বলেন আমাদের বাপ দাদার আমল হইতে ওই জায়গায় বসবাস করে আসতেছি,আগোত ঐ জায়গা গুলা ফাকা আছিল এখন জমির দাম হওয়ায় জমির মালিক রাস্তা কেটে জমির বের করে নিচ্ছে।

এ বিষয়ে জমির মালিকের সাথে কথা হলে মতিয়ার রহমান ভেসরু বলে আমি একশতক জমিও ছার দিতে নাজি নই। বাকি দুইজনের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাদেরকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে গৃহবন্দী পরিবারের ভুক্তভোগীরা কিশোরগঞ্জ উপজেলার পরিষদের চেয়ারম্যান,উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমি নিকট লিখিত অভিযোগ করেছে বলে জানান। ওই ইউনিয়নের চেয়ারম্যান আবু সায়েম এর সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলে ফোন তিনি ফোন রিসিভ করেননি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে