কাওছার হামিদ, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাঙ্গণে কোভিড-১৯ নমুনা সংগ্রহ সেন্টারের বাউন্ডারি ওয়াল, টিনশেড ও বসার স্থান নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে ও কিশোরগঞ্জ এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে এ কাজের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার নুর-ই-আলম সিদ্দিকী,স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ, সদর ইউপি চেয়ারম্যান হোসেন শহীদ সোহরাওয়ার্দি গ্রেনেড বাবু,এপি ম্যানেজার পিকিং চাম্বুগং, স্বাস্থ্য কমপ্লেক্সের সেবা প্রদান ও গ্রহণকারী ও সিএইচসিপি প্রমুখ।পাশাপাশি পুটিমারী খলান কমিউনিটি ক্লিনিক ও পানিয়াল পুকুর কাচারির হাট কমিউনিটি ক্লিনিকের মানসম্মত চিকিৎসা সেবার পরিবেশ গঠনের লক্ষ্যে অবকাঠামো নির্মাণ, সংস্কার, রং করন,পয়ঃনিষ্কাশন ও নিরাপদ পানীয় জলের সু-ব্যবস্থা কাজের উদ্বোধন করা হয়। এ সময় মিন্টু বিশ^াস, নেলসন সরেন, সানজিদা আনসারী ও স্বপন কিসপট্টা, প্রোগ্রাম অফিসার কিশোরগঞ্জ এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ। স্ব-স্ব ইউনিয়নের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে