মাফি মহিউদ্দিন কিশোরগঞ্জ (নীলফামারী) থেকেঃ “ শেখ হাসিনার উদ্যোগ -ঘরে ঘরে বিদ্যুৎ”এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা পল্লী বিদ্যুতের আয়োজনে বিদ্যুৎ সংযোগ নিতে দালালদের টাকা প্রদান না করার জন্য জনগনের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলার ৫শত মসজিদের ইমামদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৩ টার দিকে উপজেলা পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, নীলফামারী পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার এসএম হাসনাত হাসান, উপজেলা পল্লী বিদ্যুতের এজিএম এমএ সাইদ সাংবাদিক প্রমুখ।

উপজেলা পল্লী বিদ্যুতের এজিএম এম এ সাইদ জানান, পল্লী বিদ্যুতের সাথে সংশিষ্ট নয় এমন কিছু ব্যক্তি এবং দালাল শ্রেণীর লোকজন গ্রামের সাধারণ জনগণের নিকট হতে বিদ্যুৎ সংযোগ পাইয়ে দেবার কথা বলে পল্লী বিদ্যুতের নাম করে প্রতারণার মাধ্যমে সাধারণ জনগণের কাছে অর্থ হাতিয়ে নিচ্ছে। এ সকল অসৎ লোক ও দালালদের কারণে পল্লী বিদ্যুতের সুনাম ক্ষুন্ন হচ্ছে এবং গ্রামের নিরীহ জনসাধারন প্রতারনার স্বীকার হচ্ছেন।

তাই বৈদ্যুতিক লাইন নির্মাণের জন্য সমিতির উপদেষ্টা, লাইন নির্মাণ ঠিকাদার, পবিস/বাপবিবো,র কর্মকর্তা /কর্মচারী, সমিতির এলাকার পরিচালক বা কোন ইলেকট্রিশিয়ান ব্যাক্তি গোষ্টিকে কোন প্রকার অর্থ /চাঁদা/ঘুষ প্রদান না করার জন্য জনসাধারনকে অনুরোধ জানানো হল। তিনি আরো বলেন, মসজিদের ইমামগণ উক্ত বিষয়ে প্রতি শুক্রবার জামাতে এই বিষয়ে আলোচনা করবেন তাই ইমামদের নিয়ে এ আলোচনার আয়োজন করা হয়েছে।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে