কাওছার হামিদ, কিশোরগঞ্জ, (নীলফামারী) প্রতিনিধি: ঝড়ে পড়া আম কুড়াতে গিয়ে চরম নির্যাতনের শিকার শিশু নাদিয়া আক্তার (৫) একই গ্রামের কপিল উদ্দিনের ছেলে সোহেল মিয়া বাঁশের কঞ্চি দিয়ে পিটিয়ে ক্ষান্ত হয়নি তাকে মাটিতে ফেলে বুকের উপর পা তুলেদিয়ে পিষে মেরে ফেলার চেষ্টা করা হয়। ঘটনাটি ঘটেছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের উত্তর দুরাকুটি গ্রামে ।

জানা গেছে উত্তর দুরাকুটি গ্রামের পিতা নাজমুলের শিশু কন্যা নাদিয়া আক্তার দুপুর সাড়ে ১২ টারদিকে একই গ্রামের কপিল উদ্দিনের ছেলে সোহেল মিয়ার আম গাছের ঝড়ে পড়া আম কুড়াতে যায়। আম কুঁড়াতে দেখে সোহেল মিয়া নাদিয়াকে কঞ্চি দিয়ে উপর্যপরি পিটাতে থাকে । এসময় নাদিয়া মাটিতে পরে গেলে তার বুকের উপর পা দিয়ে পিষে মেরে ফেলার চেষ্টা করে। নাদিয়ার পিঠে কঞ্চির আঘাতের একাধিক চিহ্ন রয়েছে । শিশুটি মায়ের কোলে নিস্তেজ অবস্থায় আছে।স্বামী পরিত্যাক্তা নাদিয়ার মা লায়লা বেগম জানান ঝড়ে পড়া আম কুড়ানোর অপরাধে আমার শিশু কন্যাকে অমানুষিক নির্যাতন করে মেরে ফেলার চেষ্টা করে সোহেল।

বাহাগিলি ইউপি চেয়ারম্যান সুজাউদ্দৌলা লিপটন বলেন শিশুটির সাথে যে নির্যাতন চালানো হয়েছে, তা অমানবিক এটা কখনো মেনে নেয়া যায় না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর- ই আলম সিদ্দিকি বলেন নির্যাতনের শিকার শিশুর অভিভাবককে প্রথমে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা নিতে বলেছি।অবস্থার বেগতিক হলে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য ভুক্তভুগির পরিবারকে থানায় যেতে বলেছি। কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব কুমার রায় বলেন অভিযোগটি ডিউটি অফিসারের কাছে আছে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে