উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের বিছালী ইউনিয়নের আটঘরা গ্রামে এক বাক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগে আটক একজন।

জানা যায়, রবিবার (১৭ এপ্রিল) বিকালে বাক প্রতিবন্ধী মেয়েটি গ্রামের পার্শ্ববর্তী মন্দিরের বাগানে বাড়ীর জ্বালানি কুড়াতে যায় কিছু সময় পরে সেখান থেকে মেয়েটি কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে আসে, এসময় তার কান্না দেখে বাড়ির ও আসপাশের স্বজন’রা দৌড়ে এসে মেয়েটিকে দেখে, মেয়েটির জামা ও গোপন অঙ্গে রক্ত লেগে আছে।

বিষয়টি সন্দেহজনক হলে প্রতিবন্ধী মেয়েটির মা মেয়েকে কি হয়েছে জানতে চাইলে মেয়েটি মেয়েটির মা-কে হাত ধরে ঘটনাস্থলে নিয়ে যায়।

তখন মেয়েটির মা বুঝতে পেরে মেয়েটির শারিরীক অবস্থা বেগতিক দেখে দ্রুত চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে তাৎক্ষণিক ডাক্তারের পরামর্শক্রমে মেয়েটিকে ভর্তি করেন এবং মেয়েটি বর্তমান নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে বিছালী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ হিমায়েত হুসাইন ফারুক জানান,পবিত্র রমজান মাসে এমন জঘন্য কাজ মেনে নেওয়া যায় না, অপরাধী যে হোক না কেন,তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। বিছালী পুলিশ ফাড়ির ইন্চার্জ মো:হাসমত আলী ঘটনার সততা শিকার করে এ প্রতিবেদক উজ্জ্বল রায়কে জানান,ধর্ষণের অভিযোগ পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শ করি এবং অভিযান চালিয়ে হাফিজুর রহমাম এর ছেলে রাসেদুল ইসলামকে আটক করে নড়াইল সদর থানায় পেরণ করি এবং ধর্ষক রাসেদুল এক এক সময় এক এক ঠিকানা বলছে বলেও জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে