kapasia

বিডি নীয়ালা নিউজ(৩ই এপ্রিল১৬)-গাজীপুর প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাপাসিয়ার টোক ইউনিয়নের আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান এম এ জলিল ৩ এপ্রিল রবিবার দিনব্যাপী ব্যাপক গণসংযোগ করেছেন বাড়ি বাড়ি, রাস্তা ঘাট, হাট বাজার, চা স্টল ঘুরে ঘুরে ছোট বড় মাঝারী বৃদ্ধ বনিতা, নারী পুরুষের কাছে গিয়ে ব্যাপক গণসংযোগ করে ভোট চাইতে দেখা যায়।
গণসংযোগ চলাকালে প্রার্থী এম এ জলিল সাংবাদিকদের জানান, আমি সমাজের মানুষের পাশে সব সময় আছি এবং থাকব। এছাড়া  ইউনিয়নের বিভিন্ন রাস্তা, মসজিদ মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় মানুষ আমাকে ভোট দিয়ে সেবা করার সুযোগ দিবে বলে আমি বিশ্বাস করি।এ সময় তিনি ভোটারদের সঙ্গে কুশল বিনিময়ের পাশাপাশি দোয়া ও নৌকা মার্কায় ভোট কামনা করেন।

এ সময় চেয়ারম্যান প্রার্থী এম এ জলিল ভোটারদের উদ্দেশ্যে বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আওয়ামীলীগ থেকে আমাকে মূল্যায়ন করে দলীয় প্রতিক নৌকা উপহার দিয়েছেন। যদি আল্লাহ আমাকে চুতুর্থবারের মত চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে ইউনিয়নের অসমাপ্ত কাজ সম্পন্ন করে আমি একটি মডেল ইউনিয়নে পরিনত করবো ইনশাআল্লাহ। কেননা জনগণের জন্য বরাদ্দকৃত সরকারী একটি টাকাও আমি নিজ ব্যক্তিগত কাজে ব্যবহার করিনি । এলাকার দল-মত, ধর্ম-বর্নের উর্দ্দে থেকে সকলের সাথে এক সাথে কাজ করে গেছি, আগামীতেও সকলকে সাথে নিয়ে এলাকার জন্য কাজ করে যাবো। এছাড়া জলিলের পক্ষে দলের নেতা-কর্মী গণসংযোগ করছেন।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে