কাওছার হামিদ, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি: জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো ঐতিহ্যবাহী মাগুড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি-১৯৯৯ ব্যাচের ঈদ পুণর্মিলনী ও সংবর্ধন অনুষ্ঠান।

১৩ জুলাই/২০২২ ইং বুধবার সময় দুপুর ১টায়। সাংবাদিক কাওছার হামিদের সঞ্চালনায় কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের সুচনা হয়।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অত্র বিদ্যালয়ের এসএসসি-১৯৯৯ ব্যাচের ছাত্র আব্দুল্লাহ আল মতিন(মাজু),পবিত্র গীতাপাঠ করেন গোধুলী রানী রায়।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাগুড়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক জহুরুল হক, সহকারি প্রধান ক্ষিতীশ চন্দ্র রায়, প্রধান শিক্ষক সফিকুল ইসলাম, সহকারি শিক্ষক আবু বক্কর সিদ্দিক, প্রধান শিক্ষক আলহজ্ব জিন্নুর রহমান(ভারপ্রাপ্ত), সহকারি শিক্ষক শহিদুল ইসলাম (খন্ডকালিন) সিনিয়র অফিস সহকারি ওয়ালিয়ার রহমান।

মাগুড়া উচ্চ বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুছ, সিনিয়র সহকারি শিক্ষক আসাদুজ্জামান (মন্টু), ছায়ফুল ইসলাম, অফিস সহকারি আনিছুর রহমান (বাদল), ষ্টাফ মজিবর রহমান ও বাদশাহ আলমগীর।

স্বাগত বক্তব্য রাখেন মাগুড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি-১৯৯৯ ব্যাচের ছাত্র ড. পরিতোষ চন্দ্র রায়, শাহীন রেজা (মিঠু), জাকির হোসেন, নুর আলম সিদ্দিক (ফুলবাবু), সাইফুল ইসলাম (পলাশ)।

উপস্থিত ছিলেন অরবিন্দ বিশ্বাস, গোলজার রহমান, আরিফুজাজামান (আরব), মোঃ রানা মিয়া, আনারুল হক, আবু বক্কর সিদ্দিক, কিবরিয়া, মাহাতাব হোসেন হিটলার, আশরাফুল হক ও মিথুন চন্দ্র রায়।

অনুষ্ঠান চলাকালিন সময় সকল শিক্ষক ও কর্মচারীর হাতে সম্মানণা স্বরুপ ক্রেষ্ট তুলে দেওয়া হয়। এছাড়া প্রয়াত প্রধান শিক্ষক প্রসন্ন কুমার রায়ের পরিবারের পক্ষ থেকে ক্রেষ্ট গ্রহন করেন তার মেয়ে সাধনা রানী রায়, প্রয়াত সহকারি সিনিয়র শিক্ষক নরেন্দ্র নাথ রায়ের ক্রেষ্ট গ্রহন করেন তার জামতা, প্রয়াত সহকারি সিনিয়র শিক্ষক আবুল মাহমুদের ক্রেষ্ট গ্রহন করেন তার পুত্র আলমগীর হোসেন।

এছাড়া অনুপস্থিত শিক্ষদের সম্মানণা ক্রেষ্ট বিদ্যালয়ে সংরক্ষিত রয়েছে। সিনিয়র শিক্ষক ছায়ফুল ইসলাম তার বক্তব্যে বলেন আমরা বিদ্যালয়ে আসার পর থেকে এখন পর্যন্ত কোন ব্যাচ এ ধরনের উদ্যোগ নিতে পারে নাই, এই প্রথম এস.এস.সি-১৯৯৯ ব্যাচ আমাদেরকে মনে রেখেছে এ জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে