জুয়েল ইসলাম, তারাগঞ্জ, রংপুর প্রতিনিধি: রংপুরের তারাগঞ্জে এক সড়ক দুর্ঘটনায় দুই মটরসাইকেল আরোহী নিহত ও একজন গুরুতর আহত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেল আনুমানিক আড়াইটার সময় রংপুর-দিনাজপুর মহাসড়কের তেরমাইল কাজী ফার্মের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে হারুন অর রশিদ (২০) ঘটনাস্থলে মারা যান এবং গুরুতর আহত মনিরুল ইসলাম (২০) ও বেলাল হোসেন (১৮) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, দূর্ঘটনার শিকার তিনজনই একই মটরসাইকেলের যাত্রী এবং তারা তিনজনই বন্ধু। তাদের বাড়ি একই উপজেলার ইকরচালী ইউনিয়নের বিড়াবাড়ি ফকিরপাড়া গ্রামে। অজির উদ্দিনের পুত্র হারুন-অর রশিদ, মতিয়ার রহমানের পুত্র মনিরুল ইসলাম এবং মোস্তফার পুত্র বেলাল হোসেন ইকরচালী তেল পাম্পে মটরসাইকেলে তেল নিয়ে বাড়ি ফিরছিলেন। তেল পাম্প থেকে বের হয়ে আসার পর কাজী ফার্মের দ্বিতীয় গেট থেকে ১০০ মিটার দূরে রংপুর-দিনাজপুর মহাসড়কে পৌঁছলে রংপুর থেকে সৈয়দপুরগামী তিনটি ট্রাক ওভারটেকিং করতে গিয়ে প্রথম ট্রাকটি তাদের মটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং পিছনের দুইটি ট্রাক তাদেরকে পিষ্ট করে দ্রুতগতিতে চলে যায়। এতে মটরসাইকেলে আরোহন করা ওই তিনজনের মধ্যে হারুন অর রশিদ ঘটনাস্থলেই মারা যান এবং গুরুতর আহত অবস্থায় মনিরুল এবং বেলালকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মনিরুল মারা যান।

তারাগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) ফারুক আহম্মেদ বলেন, দূর্ঘটনায় নিহত ব্যক্তির লাশ তার পরিবার নিয়ে গেছে। এঘটনায় এখনও কেউ থানায় অভিযোগ করেনি। আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি কর হয়েছে। পরে সেখানে মনিরুল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে এবং বেলালকে চিকিৎসাধীন রাখা হয়। তাৎক্ষণিকভাবে ধাক্কা দেয়া ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে