সিরাজগঞ্জ প্রতিনিধি: ব্রাজিলের হেক্সা (ষষ্ঠ শিরোপা), নাকি লিওনেল মেসির প্রথম অথবা শিরোপা ধরে রাখতে পারবে ফ্রান্স, নাকি শিরোপা পুনরুদ্ধার করবে জার্মানি-ফুটবল বিশ্বে এখন উড়ে বেড়াচ্ছে এমন সব প্রশ্ন। কোন দল এগিয়ে আর কোন দলই’বা শক্তির বিচারে পিছিয়ে; এসব নিয়েও চলছে আলোচনার ধুম। শহরের বিভিন্ন অলিতে-গলিতে ফুটবল প্রেমীদের মাঝে চলছে আবার চুল-ছেঁড়া বিশ্লেষণ। ফুটবল ভক্তদের মধ্যে দেখা যাচ্ছে আনন্দের ঢেউ। তাই আসন্ন কাতার ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করেছে উল্লাপাড়া উপজেলার ” উল্লাপাড়া আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী”।

আজ (১৬ নভেম্বর) বুধবার সকালে উল্লাপাড়া উপজেলার মোমেনা আলী বিজ্ঞান কলেজ এলাকায় এই র‌্যালীর শুভযাত্রা শুরু হয়। আনন্দ র‍্যালীটি উপজেলার মোমেনা আলী বিজ্ঞান কলেজ হতে থানার মোড় ক্রস করে উল্লাপাড়া বাজার ব্রীজের পাস দিয়ে সরকারি আকবর আলী কলেজের মেইন গেটে এসে অবস্থান নেয়।

এ সময় টিম লিডার সামিউল ইসলাম সামি সাংবাদিকদের জানান, অতি আনন্দের সাথে আজ জানাচ্ছি যে, ফুটবল বিশ্বকাপ (কাতার) ২০২২ আবারও শুরু হতে যাচ্ছে এবং আর্জেন্টিনা আমাদের প্রিয় ফুটবল টিম। উক্ত বিশ্বকাপে বরাবরের মত নান্দনিক খেলা উপহার দেবে আমাদের প্রিয় দলটি এমন প্রত্যাশা করি।

তিনি আরো বলেন- আমরা উল্লাপাড়া উপজেলার আর্জেন্টিনা সমর্থকবৃন্দ প্রতিবারের ন্যায় এবারও আর্জেন্টিনা ফুটবল টিমকে স্বাগত জানাতে এই বর্ণাঢ্য র‍্যালীটি শহরের বিভিন্ন জায়গায় প্রদক্ষিণ করেছি। এখন উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত আর্জেন্টিনা সমর্থকেরা কিছু দিক নির্দেশনা মুলক বক্তব্যের পর আমরা কেক কর্তনের মাধ্যমে এই অনুষ্ঠানটি সাফল্যমণ্ডিত করে সমাপ্ত ঘোষণা করলাম।

এসময় টিম লিডার সামিউল ইসলাম সামির পরিচালনায়- মারুফ সিদ্দিক, আল মামুন সজিব, কোরবান আলী রিপন, আমিরুল ইসলাম, শাহ জালাল, শাহরিয়া মামুন রাজু, সিয়াম সহ প্রায় ৩ শতাধিক আর্জেন্টিনা সমর্থক এ র‍্যালীতে অংশগ্রহণ করেন।

টিম লিডার অন্যতম সহযোগী মারুফ সিদ্দিক বলেন- মাষ্টারবমাইন্ড কোচ লিওনেল স্কালোনির অধীনে বর্তমান আর্জেন্টিনা অত্যন্ত পরিপূর্ণ টিম হিসেবে এবার বিশ্বকাপ যাত্রা শুরু করবে। মেসির নেতৃত্বে আর্জেন্টিনা টানা ৩৫ ম্যাচ অপরাজিত থাকায় এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা টিম বেশ উজ্জীবিত। এটিই আর্জেন্টিনার এবারের বিশ্বকাপ জয়ে বড় ভূমিকা রাখবে এবং প্রত্যাশা করি বিশ্বকাপে ৭টি ম্যাচে জয় নিশ্চিত করে ৪৩ ম্যাচ অপরাজিত থেকে এবারের বিশ্বকাপ জয় করে আর্জেন্টিনা অনন্য রেকর্ড গড়বে বলে উল্লেখ করেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে