সোহেল রানা, রাজশাহী জেলা প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউপি চেয়ারম্যান মোঃ সোহেল রানা আশ্রয়ন প্রকল্প-৪ এর আওতায় ৪য় পর্যায়ে মাটিকাটা ইউপি বৈরাগীতলা গৃহহীন পরিবারকে ঘর দেয়া হয়েছে। এ গৃহ নির্মাণে কোথাও কোন ধরনের অনিয়ম ও অভিযোগ পাওয়া যায়নি।

বুধবার বেলা ১১ টা (১১ জানুয়ারি) সকালে জেলা প্রশাসক আব্দুল জলিল এর নেতৃত্বে একটি পরিদর্শন টিম গোদাগাড়ী উপজেলার মাটিকাটা মোট ১৬ টি ঘর পরিদর্শন করেন । পরিদর্শনকালে ঘরগুলোর ভেতর ও বাহিরে ভাল করে দেখেন এবং এসব বাড়িতে বসবাসরত উপকারভোগীদের সাথে মতবিনিময় করেছেন,’তাঁরা সকলে নতুন ঘর পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন’ । পাশাপাশি তিনি মাটি কাটা ইউনিয়নের বৈরাগীতলা এই আশ্রয়ণ প্রকল্প

পরিদর্শনকালে জেলা প্রশাসক আব্দুল জলিল জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের গৃহনির্মাণ প্রকল্পের ঘর পেয়ে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়ন চেয়ারম্যান সোহেল রানা জানান, আমার ইউনিয়নে এই আশ্রয়ণ প্রকল্পে ১৬ টি বাড়ি নির্মাণ করা হয়েছে। নির্মাণ সামগ্রী হিসেবে ইট, সিমেন্ট ও বালুসহ সকল উপকরণ ছিল অত্যন্ত প্রশংসনীয় ও মানসম্মত।
তিনি আরও জানান, গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ জানে আলম ও সহকারী কমিশনার (ভূমি) এই প্রকল্প বাস্তবায়নের জন্য দিন-রাত অক্লান্ত পরিশ্রম করেছেন। তাঁরা কাজ শেষ না হওয়া পর্যন্ত সার্বক্ষণিক তদারকি করেছেন। আমি এই প্রকল্পের সার্বিক সফলতা কামনা করছি এবং মাননীয় প্রধানমন্ত্রীকে এই প্রকল্পের উদ্যোগ গ্রহণ করার জন্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

মাটিকাটা ইউনিয়নে সরকারি খাসজমি উদ্ধারে আমি জনপ্রতিনিধি হিসেবে উপজেলা প্রশাসনকে সহায়তা করি। আশ্রয়ণ প্রকল্পের কাজ শুরু থেকে শেষ পর্যন্ত আমি খোঁজখবর নিয়েছি।

তিনি আরও জানান, গোদাগাড়ী উপজেলা প্রশাসন অত্যন্ত নিষ্ঠার সহিত ও কম সময়ের মধ্যে এই প্রকল্পের কাজ শেষ করেছেন। প্রতিটি বাড়ির স্থায়িত্ব বৃদ্ধির জন্যে এস্টিমেটের তুলনায় রড, সিমেন্ট, টিন ও বাতাসহ সকল মালামাল উৎকৃষ্ট মানের ব্যবহার ও বেশি পরিমাণ দিয়ে প্রস্তুত করা হয়েছে। এছাড়াও তিনি মাননীয় প্রধানমন্ত্রীর এই মহৎ উদ্যোগের সার্বিক সফলতা কামনা করেন , এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সুবিধাভোগীদের কাছে দোয়া প্রার্থনা করেন।

পরিদর্শনকালে দূর্যোগ ব্যবস্হাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সচিব (এনডিসি) মোঃ কামরুল হাসান ,জেলা প্রশাসক, রাজশাহী মোঃ আব্দুল জলিল

গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার জানে আলম , উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম মাটিকাটা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সোহেল রানা প্রমুখ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে