কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নিরাপদ মাছের উৎপাদন বাড়াতে দেশের জনগনকে আরো সচেতন ও সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে গত(23 জুলাই ) শুরু হয়েছে জাতীয় মৎস্য সপ্তাহ-2022।

সপ্তাহ ব্যাপী চলবে বিভিন্ন কর্মসূচি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জাতীয় মৎস্য সপ্তাহের তৃতীয় দিন (25 জুলাই) সোমবার উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর, আত্রাই, নওগাঁর আয়োজনে দুপুরে আত্রাই উপজেলা মৎস্য অধিদপ্তরের ট্রেনিং রুমে সিনিয়র উপজেলা মৎস্য অফিসার পলাশ চন্দ্র দেব নাথ সভাপতিত্বে– প্রান্তিক পর্যায়ের মৎস্য চাষী ও মৎস্যজীবিদের সাথে এক মতবিনিময় সভা ও প্রামাণ্য চিত্র প্রদশণ সভায় উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক একেএম কামাল উদ্দিন টগর, পাঁচুপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সফল মৎস্য চাষী মোঃ আবুল কালাম আজাদ ফৌজদার, আত্রাই উপজেলা মাধ্যমিক অধিদপ্তর একাডেমিক সুপারভাইজার শ্রী প্রদিপ কুমার, জনস্বাস্থ্য অধিদপ্তর, আত্রাই, নওগাঁ সহহকারী প্রকৌশলী শ্রী সুমন কুমার রায়, আত্রাই উপজেলা ঝিনুকের মধ্যে মুক্তা চাষ কবির মুক্তা চাষ প্রকল্পের পরিচালক মোঃ কবিরুল ইসলাম, মৎস্য জীবি শ্রী ভূষন কুমার হালদার প্রমূখ।

আলোচনা সভা শেষে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বর্তমান সরকারের মৎস্য সেক্টরে অগ্রগতি ও সাফল্য বিষয়ের উপর নির্মিত প্রামান্য চিত্র প্রদশণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে