shishu-hotta

বিডি নীয়ালা নিউজ(১৬ই এপ্রিল১৬)-অনলাইন প্রতিবেদনঃ বরিশালে বানারীপাড়ার কুন্দিহার এলাকায় আছাড় মেরে ৩ বছরের শিশু হত্যার ঘটনায় বাড়িওয়ালি নুপুর বেগমকে আটক করেছে পুলিশ।

ভাড়াটিয়ার শিশু হত্যা মামলায় শনিবার সকালে ঢাকার গুলশান থেকে তাকে আটক করে পুলিশ।

নুপুর বেগম পেশায় বিউটিশিয়ান ছিলেন বলে জানা গেছে।

বানারীপাড়া থানার ওসি জিয়াউল আহসান জানান, আটককৃত নুপুরকে থানায় এনে জিজ্ঞাসাবাদের পর আগামীকাল রবিবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

এলাকাবাসী জানান, বানারীপাড়ার কুন্দিহার এলাকার টিএন্ডটি মোড়ের বাবলা মৃধা এবং নুপুর বেগমের বাসার একটি কক্ষ মাসিক ৬শ’ টাকা চুক্তিতে দেড়মাস আগে ভাড়া নিয়েছিলো শিশু হাফিজুলের পরিবার।

প্রথম থেকেই হাফিজুলকে সহ্য করতে পারতেন না বাড়িওয়ালি নুপুর বেগম। বিষয়টি বুঝতে পেরে শুরু থেকেই মফিজুলকে তার মা-বাবা ঐ বাড়িওয়ালির কাছ থেকে আড়ালে আগলে রাখতো।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিকেলে শিশুটিকে ঘরের মধ্যে ঘুম পাড়িয়ে মা লাভলী বেগম ও পিতা রিপন বাহিরে বের হন। এ সময় শিশু হাফিজুলের ঘুম ভেঙ্গে গেলে সে কেঁদে ওঠে। এসময় কান্নার শব্দে ক্ষিপ্ত হয়ে পাশের কক্ষে থাকা নুপুর তাকে আছাড় দেয়। এতে শিশুটি সংজ্ঞাহীন হয়ে পড়লে ঐ দিন রাত ১২ টায় তার মৃত্যু হয়। এ ঘটনায় পরদিন শুক্রবার নিহতের পিতা রিপন শেখ বাদী হয়ে নুপুর ও তার স্বামী বাবলাকে আসামী করে থানায় মামলা দায়ের করে। এর আগেই নুপুর ও তার স্বামী পালিয়ে যায়।

স্থানীয়রা জানায়, খিটখিটে স্বভাবের নুপুর শুধু মফিজুল নয়, কোন শিশুর কান্নাই সহ্য করতে পারতেন না। এদিকে ৩ বছর ছেলে হারিয়ে এখন পাগল প্রায় তার মা ও বাবা এই ঘটনার দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে