কাওছার হামিদ,কিশোরগঞ্জ(নীলফামারী): তিন ছেলে লেখাপড়ার খরচ যোগাতে এমনিতেই হিমশিম খাচ্ছে, তার উপর আবার পাকিস্থলীর সমস্যা ও ডায়াবেটিস রোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়িতে বসে মানবেতর জীবন যাপন করছেন নীলফামারীর জেলার কিশোরগঞ্জ উপজেলার বাংলাদেশ আওয়ামীলীগ ৯ নং মাগুড়া ইউনিয়ন শাখার ৩ন নং ওয়ার্ড সভাপতি মোঃ আনিছুল ইসলাম।

তার পরও জীবন জীবিকা বাঁচার তাগিদে তিনি ভ্যানে করে বিভিন্ন হাট বাজারে ফেরী করে মসলা বিক্রি করে সংসার চালাচ্ছেন। মরহুম পিতা কেতাব উদ্দিনের হাত ধরে রাজনীতিতে আসা ছোট বেলা যখন ১৫/১৬ বছর বয়স তখন থেকে আনিছুল ইসলাম নৌকা প্রতিকের প্রতি তার ভালবাসার বন্ধন স্থাপন করেন সেই থেকে দীর্ঘ ৩০ বছর ধরে আওমীলীগের রাজনীতির সঙ্গে জড়িত আছেন।

তিনি দলের জন্য অনেক কিছু করেছেন এবং অনেক মানুষকে দলে ভিরিয়ে আনতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ও অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। দলের দুঃসময়ে মিছিল মিটিংসহ সকল ধরনের কর্মকান্ডে সক্রিয় ভাবে অংশ গ্রহন করেন। কিন্তু এখন আর পাশে তার কেউ খবর রাখে না। দল চার বার ক্ষমতায় এলেও তার কোন মূল্যয়ন হয়নি। শুধু দলের পিছনে সারা জীবন ব্যয় করেছেন। পরপর দুইবার ২৭-১০-২০১৯ এবং ১৫-০৬-২০১৯ইং তারিখে মাননীয় প্রধানমন্ত্রির কাছে তার চিকিৎসার সাহায্যের জন্য ডাকযোগে আবেদন করা হয়েছে কিন্তু এখন পর্যন্ত কোন প্রকার সাহায্য সহযোগিতার আশ্বাস মিলেনি। বর্তমান তার উন্নত চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রি দেশরত শেখ হাসিনা প্রতি সাহায্যের আবেদন করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে