সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকার : বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ সিরাজগঞ্জ সদর থানা ও শহর শাখার পক্ষ থেকে কেন্দ্রীয় পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাপস কুমার পাল কে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে।শনিবার রাতে রংপুর পুজা উদযাপন পরিষদের সম্মেলন শেষে ঢাকা ফেরার পথে এক সংক্ষিপ্ত সফরে সিরাজগঞ্জ শহরে আসে। এসময় শহরের একটি হোটেলে তিনি নব গঠিত সদর থানা ও শহর পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

সদর থানা পুজা উদযাপন পরিষদের সভাপতি বিজয় দত্ত অলোক ও সাধারন সম্পাদক দিলীপ গৌর,শহর পুজা উদযাপন পরিষদের সভাপতি হীরক গুণ ও সাধারন সম্পাদক রিংকু কুন্ডু কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাপস কুমার পাল কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন পুজা উদযাপন পরিষদের কেন্দ্রয় কমিটির নেতৃবৃন্দ,সিরাজগঞ্জ জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানু,

সহ সভাপতি রোটারিয়ান নরেশ চন্দ্র ভৌমিক,সাধারন সম্পাদক সঞ্জয় সাহা,সহ সাধারণ সম্পাদক সুকান্ত সেন,সাবেক সফল সাধারন সম্পাদক অ্যাডভোকেট ইদ্্রজীত সাহা, জেলা ছাত্র যুব ঐক্য পরিষদের আহবায়ক কমিটির সদস্য রাজিব কুন্ডু,সম্পদ দাশ,লিটন বিশ্বাষ,দীপু কুন্ডু,সদর থানা ছাত্র যুব ঐক্য পরিষদের সভাপতি শুভ্র সরকার,সাধারন সম্পাদক মানিক দাস,শহর ছাত্র যুব ঐক্য পরিষদের সভাপতি অভিজিত সাহা। এর আগে শহরের নাজমুল চত্বরে জেলা পুজা উদযাপন পরিষদের পক্ষ থেকে কেন্দ্রীয় নেতৃৃবন্দকে শুভেচ্ছা জানানো হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে