ডেস্ক রিপোর্ট : মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, সাবেক গণপরিষদ ও জাতীয় সংসদ সদস্য এবং আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মো. ইসহাক মিঞা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী. . . রাজিউন)।
আজ সোমবার সকাল ১১টা ১৫ মিনিটে চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৮৮ বছর।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৭ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, নাতি-নাতনী, সহকর্মী, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। আগামীকাল মঙ্গলবার সকাল ১০ টায় চট্টগ্রাম নগরীর জামিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
ইসহাক মিঞার মৃত্যুতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
আজ এক শোক বিবৃতিতে তিনি মরহুমের পবিত্র রুহের মাগফিরাত কামনা এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।
ইসহাক মিঞার মৃত্যুতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
এদিকে ইসহাক মিয়া’র মৃত্যুতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি গভীর শোক প্রকাশ করেছেন।
এক শোকবার্তায় তিনি বলেন, তাঁর মৃত্যুতে বাংলাদেশ একজন দক্ষ ও প্রবীণ রাজনীতিবিদ এবং কৃতি সন্তানকে হারাল। তাঁর মৃত্যুতে সমগ্র জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি যা কোনভাবেই পূরণ হবার নয়।

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে